West Bengal

এবার প্রাক্তন মুখ্যমন্ত্রীর শারীরিক অসুস্থতার গুজব রটল, সত্যি জানাতে বিবৃতি আলিমুদ্দিন-এর

বিজ্ঞাপন

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পর এবার পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে নিয়ে গুজব রটল। কিন্তু সব গুজব সরিয়ে সুস্থ আছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী। দিনভরের ভুয়ো খবর রুখতে আলিমুদ্দিন থেকে তার সুস্থতা নিশ্চিত করে বিবৃতি দেওয়া হল। আজ অর্থাৎ শনিবার এক বিবৃতিতে সিপিআই(এম) রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র জানান, ‘বুদ্ধদেব বাবু সম্বন্ধে যে খবর রটেছে তার কোনো যৌক্তিকতা নেই। সেই খবর ভিত্তিহীন। তাই কোনোপ্রকার গুজবে কান দিয়ে বিচলিত হবেন না। কমরেড বুদ্ধদেব ভট্টাচার্য সুস্থ আছেন।’

বিজ্ঞাপন

চলতি বছরের শুরু থেকেই বেশ কয়েকজন কিংবদন্তি ব্যক্তিত্বের খবরে শোকাহত হয়েছে রাজ্য ও দেশ। গত মাসের শেষেও একাধিক ইন্দ্রপতনের খবর মানুষের সামনে আসে। তাই এই মুহূর্তে কোনোপ্রকার মৃত্যুসংবাদ শোনা মাত্রই, মানুষ উদ্বিগ্ন হয়ে পড়ছে। এরমধ্যেই শনিবার সকাল থেকে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থা অবনতি নিয়ে গুজব ছড়ায় সোশ্যাল মিডিয়ায়। যার জেরে উৎকণ্ঠিত হয়ে পড়েন বাম সমর্থকরা। এরপরই সবাই খোঁজ খবর নিতে শুরু করেন। পরিস্হিতি সামলাতে বিবৃতিতে দিতে বাধ্য হয় আলিমুদ্দিন স্ট্রিট।

বিজ্ঞাপন

সূত্রের খবর, পাম অ্যাভিনিউয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাড়ির কাছে একটি বাজার আছে। সেখানে যাতে ভিড় না হয়, তার জন্য ওই চত্বরে পুলিশের একটি দলকে দেখা যায়। এর জেরেই অন্য খবর রটে যায়।

বিজ্ঞাপন

গত বছরের সেপ্টেম্বর মাসে হঠাৎই অসুস্থ হয়ে পড়েছিলেন বুদ্ধদেব ভট্যাচার্য। এরপর বেশ কিছুদিন চিকিৎসাধীন ছিলেন হাসপাতালে। প্রবল শ্বাসকষ্ট এবং রক্তে হিমোগ্লোবিন কমে যাওয়ার সমস্যা নিয়ে দক্ষিণ কলকাতার এক হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। পরে সুস্থ হয়ে আবার পাম অ্যাভিনিউয়ের বাড়িতে ফিরে আসেন প্রবীণ কমিউনিস্ট নেতা। যদিও শারীরিক অসুবিধার জন্য টানা বসে থাকতে কষ্ট হয় তাঁর। তবে তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading