রাজ্য

WB Election 2021: হুইলচেয়ারে মমতা, র‍্যালির মধ্যেই ঢুকে গেল পাগলা ষাঁড়, হুলস্থূল কাণ্ড হাওড়ায়

মোদী বনাম মমতা নিয়ে তো রাজ্যের পরিবেশ এমনিই তোলপাড়। কিন্তু এবার রাজ্য রাজনীতিতে তোলপাড় ফেলে দিল একটা ষাঁড়। হ্যাঁ, ঠিকই পড়ছেন। একটা ষাঁড় ঢুকে পড়ল রোড শো-তে। তাও আবার কার রোড শো জানেন? খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

আজ, শনিবার হাওড়ায় র‍্যালি ছিল মমতার। কিন্তু এই র‍্যালিতেই সৃষ্টি হল বিশৃঙ্খল পরিস্থিতির। মুখ্যমন্ত্রীর এই র‍্যালিতে ঢুকে পড়ল একটা পাগলা ষাঁড়। যার জেরে হুলস্থূল কাণ্ড বাঁধল র‍্যালিতে। কিছুক্ষণের বন্ধ হয়ে গেল র‍্যালি।

আরও পড়ুন- ‘গোড়ালির কাছে অ্যাঙ্কেল ভেঙে গেছে’, সেই পা দোলাচ্ছেন মমতা! দেখুন পর্দাফাঁস ভিডিও

এদিন সালকিয়ায় র‍্যালি শেষ হওয়ার কিছুক্ষণ আগে হঠাৎ যাত্রাপথে বিঘ্ন ঘটায় একটা ষাঁড়। এদিন হাওড়া মধ্য ও শিবপুরের তৃণমূল প্রার্থীর সমর্থনে র‍্যালি করছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কাজিপাড়া থেকে সম্মিলনী পার্ক পর্যন্ত হয় র‍্যালি। কিন্তু মাঝখানে ষাঁড় ঢুকে পড়ায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হল র‍্যালিতে। পরে অবশ্য পুলিশের তৎপরতায় নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি।

শনিবার বিকেলে র‍্যালিতে ষাঁড় ঢুকে পড়ার এই দৃশ্য দেখে মনে পড়ে যায় ‘যমালয়ে জীবন্ত মানুষ’ ছবির একটি দৃশ্য। সেই ছবিতে যমালয়ে যমরাজের পিছনে ষাঁড় লেলিয়ে দিয়েছিলেন সিধু ওরফে ভানু বন্দ্যোপাধ্যায়। ষাঁড়ের ভয়ে তখন যমালয়ে হুলস্থূল পড়ে যায়। কে কোথায় পালাবে বুঝে উঠতে পারে না।

আরও পড়ুন- ‘ঘরে সবার মা-বোন আছে, ভোটটা ভেবে দিবি’, কৌশানির ভিডিও ঘিরে বিতর্ক

আজ মমতার র‍্যালিতেও কিছুটা এমন দৃশ্যই লক্ষ্য করা গেল। পুলিশ পর্যন্ত হিমশিম খেল ষাঁড় সামলাতে। ষাঁড় তো এদিকে সিং নিয়ে যার পেছনে খুশি তেড়ে যায় আর কী। তবে যেখানে ষাঁড় ঢোকে, সেই ঘটনাস্থল থেকে খানিকটা দূরেই ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে ঘিরে ধরেন তাঁর নিরাপত্তারক্ষীরা। মুখ্যমন্ত্রীর কোনও চোট লাগেনি এক্ষেত্রে।

বলা হয়, লাল রং দেখলে নাকি ষাঁড় সেদিকেই তেড়ে যায়। কিন্তু এদিন লাল জামা পড়া কিছু লোককেই দেখা গেল ষাঁড় ভাগানোর চেষ্টা করতে। ব্যস, ফলও হল বিপরীত। সিং উঁচিয়ে তেড়ে গেল ষাঁড়। কিন্তু শেষ পর্যন্ত অনেক কষ্টে বাগে আনা গেল ষাঁড় বাবাজীকে। ফের শুরু হল র‍্যালি।

Related Articles

Back to top button