সব খবর সবার আগে।

১০০ টাকার জন্য প্রাণহানি, বাসের চালককে পিষে দিল অন্য এক বাসের চালক

চলছিল বচসা, কথা কাটাকাটি। ১০০ টাকা নিয়ে বিবাদ। হঠাৎ এক শব্দ, ব্যস সব শেষ। রাস্তায় লুটিয়ে পড়েছে একটি লাশ। শুক্রবার দুপুরে কাশীপুর চিড়িয়ামোড়ে ঘটে যাওয়া একটি ঘটনায় প্রাণ হারান এক বাস চালক। ১০০ টাকা নিয়ে ঝামেলা শুরু হওয়ায় ওই বাস চালককে পিষে মারল অন্য একটি বাসের চালক। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। অভিযুক্ত চালক পুলিশের হেফাজতে।

পুলিশ সূত্রের খবর, শুক্রবার দুপুরে হাওড়া-ব্যারাকপুর রুটের এস-১২ নম্বরের একটি বাস চালাচ্ছিলেন পূর্ণেন্দু নন্দী। চিড়িয়ামোড়ের কাছে আসতেই উল্টো দিক থেকে আসা ৭৮ নম্বর রুটের একটি বাসের সঙ্গে ধাক্কা ওই বাসটির। ধাক্কার জেরে ভেঙে যায় হাওড়া-ব্যারাকপুর রুটের বাসের লুকিং গ্লাস। এরপর বাস থেকে নেমে গ্লাস ভাঙার জন্য ১০০ টাকা ক্ষতিপূরণ চান বাসের চালক। এই নিয়ে শুরু হয় বচসা। জোরালো ঝামেলার দিকে গড়ায় এই বচসা। অভিযোগ, এরপরই আচমকা পূর্ণেন্দুবাবুর উপর দিয়েই ৭৮ নম্বর রুটের বাসটি চালিয়ে দেন ওই বাসের চালক। বাসের চাকায় পিষে যান পূর্ণেন্দুবাবু। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সঙ্গে সঙ্গেই ঘাতক বাসটিকে আটক করে পুলিশ। অভিযুক্ত চালককে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ। আশেপাশের সিসিটিভি খতিয়ে দেখা হবে। পূর্ণেন্দু নন্দীর সঙ্গে অভিযুক্ত চালকের আগের থেকে কোনওরকম শত্রুতা ছিল কী না, তাও তদন্ত করে দেখবে পুলিশ।

হুগলীর রিষড়ার বাসিন্দা পূর্ণেন্দু নন্দী। বয়স ৩৯ বছর। বাড়িতে রয়েছেন বৃদ্ধা মা, স্ত্রী ও ৬ বছরের একটি মেয়ে। সংসারে তিনিই ছিলেন একমাত্র রোজগেরে সদস্য। তার মৃত্যুর পর শোকের ছায়া নেমে এসেছে তার পরিবারে। কান্নায় ভেঙে পড়েছেন পরিবার, আত্মীয়স্বজন। একটা প্রশ্ন বারবার ফিরে আসছে যে, মানুষের জীবন কী সত্যিই এতটা ঠুনকো? মাত্র ১০০ টাকার জন্য এভাবে বেঘোরে চলে গেল একটি প্রাণ।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share