সব খবর সবার আগে।

পুজোর মধ্যেও তৎপর সিবিআই, ভোট পরবর্তী হিংসার ঘটনায় ভাটপাড়া থেকে গ্রেফতার ৮

রাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনায় গুরুত্বপূর্ণ মামলাগুলির তদন্ত করছে সিবিআই। হাইকোর্টের নির্দেশ মেনে জেলায় জেলায় তদন্ত সারছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দল। বেশ সক্রিয়তার সঙ্গেই কাজ করছেন তারা। এর আগেও ভোট পরবর্তী হিংসার ঘটনার সঙ্গে যুক্ত অনেককেই গ্রেফতার করা হয়েছে সিবিআইয়ের তরফে।

চলছে পুজোর মরশুম। তবে পুজোর মধ্যেও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তদন্তে কোনও ঢিলেমি নেই। গতকাল, অষ্টমীর রাতেই ভোট পরবর্তী হিংসার ঘটনার সঙ্গে যুক্ত আটজনকে গ্রেফতার করল সিবিআই। গ্রেফতার করা হয়েছে ভাটপাড়া থেকে।

উত্তর ২৪ পরগণার ভাটপাড়ার জগদ্দল বিধানসভার বিজেপি বুথ সভাপতি কমল মণ্ডলের মা শোভারানী মৃত্যু নিয়ে বিতর্ক কম হয়নি। অভিযোগ উঠেছিল যে শাসকদলের দুষ্কৃতীরা তাঁকে খুন করেছে। এই খুনের ঘটনাতেই অভিযুক্ত আটজনকে অষ্টমীর রাতে গ্রেফতার ক্রল সিবিআই। এই ধৃতদের মধ্যে পাঁচজন পুরুষ ও তিনজন মহিলা।

সিবিআই সূত্রে খবর, গত মঙ্গলবার এই আটজনকে নোটিশ পাঠানো হয়েছিল। সেই মতো গতকাল, বুধবার তারা সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে গিতে হাজিরা দেয়। বেশ কয়েক ঘণ্টা তাদের জেরা করে সিবিআই। কিন্তু জানা গিয়েছে যে তাদের বয়ানে বেশ কিছু অসঙ্গতি ছিল। এরপরই ওই আটজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...