রাজ্য

কয়লা পাচারকাণ্ডে সকাল সকাল মন্ত্রী মলয় ঘটকের বাড়ি সিবিআইয়ের হানা, কী পেল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা?

কয়লা পাচার কাণ্ডে এবার সিবিআইয়ের নজর আইনমন্ত্রী মলয় ঘটকের দিকে। তাঁর আসানসোলের বাড়িতে আজ সাত সকালে হানা দেয় সিবিআই। গোটা বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী।

এদিন সকাল সওয়া ৮টা নাগাদ মলয় ঘটকের বাড়ি উপস্থিত হন ২-৩ সিবিআই আধিকারিক। সিবিআইয়ের খবর পেয়ে সেখানে পৌঁছন আসানসোল থানার এক পুলিশ অফিসার। এদিন সকাল ৯টা নাগাদ আবার সিবিআইয়ের অন্য একটি দল যায় আসানসোলে মলয় ঘটকের পুরনো বাড়িতে।

এরপর মলয় ঘটকের আরও একটি বাড়িতে তল্লাশিতে যায় সিবিআই। তিনটি দলে ভাগ হয়ে তল্লাশি চালাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এর পাশাপাশি, আজ কলকাতায় ৪টি জায়গায় বিভিন্ন ব্যবসায়ীর বাড়িতে সিবিআই তল্লাশি চালাচ্ছে বলে সূত্রের খবর। অন্যদিকে, মলয় ঘটকের বাড়ির অদূরে সিবিআই তল্লাশির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ দেখান তৃণমূল সমর্থকরা।

এর পাশাপাশি কলকাতার লেক গার্ডেনসে মলয় ঘটকের বাড়িতে সকাল সাড়ে ৮টা নাগাদ পৌঁছয় সিবিআইয়ের আরেকটি দল। সেখানেও শুরু হয় তল্লাশি। লেক গার্ডেনসের পাশে একটি বাড়িতে তল্লাশি শুরু করে সিবিআই। ওই বাড়িটিও মলয় ঘটকের। সেখানে তাঁর পুত্র ও পুত্রবধূ থাকেন। এমনকি, রাজভবনের পাশে মন্ত্রীদের আবাসনে মলয় ঘটকের ফ্ল্যাটেও যায় সিবিআই। এবার এই তল্লাশি থেকে সিবিআইয়ের হাতে কী তথ্য আসে, এখন সেদিকেই নজর সকলের।

Related Articles

Back to top button