রাজ্য

ফের বিতর্কের জড়ালেন বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি, ‘প্রেমিক’ কৃষ্ণর সঙ্গে অ’ন্ত’র’ঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল, রাজ্য রাজনীতিতে শুরু চর্চা

ফের একবার বিতর্কে জড়ালেন শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি। ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এল তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল চন্দনার সঙ্গে তাঁর প্রেমিকের অ’ন্ত’র’ঙ্গ মুহূর্তের ছবি।

ভাইরাল হওয়া এই ছবিতে দেখা গিয়েছে যে চন্দনা তাঁর প্রেমিক গাড়িচালক কৃষ্ণকে চু’ম্ব’ন করছেন। কৃষ্ণর সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল থেকেই এই ছবি শেয়ার কজ্রা হয়েছে বলে জানা গিয়েছে। এই বিষয়ে কৃষ্ণ জানান যে গত কয়েকদিন ধরেই নাকি চন্দনা তাঁকে হোয়াটসঅ্যাপে  নানান মেসেজ করছিলেন। তাতেই বিরক্ত হয়ে তিনি এই কাজ করেছেন।

এই ঘটনায় চন্দনা বাউড়ির কোনও প্রতিক্রিয়া না মিললেও, তাঁর স্বামী শ্রবণ বাউড়ি জানিয়েছেন যে বিগত কিছুদিন ধরে কৃষ্ণ নাকি ছবি ফাঁস করে দেওয়ার হুমকি শানাচ্ছিলেন। এমনকি, তাঁকে বারবার বারণ করা সত্ত্বেও কথা শোনেন নি তিনি। সেসজ পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দেন ছবি। শ্রবণ বাউড়ি এও জানান যে এই বিষয়ে তিনি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে দেখা করে অভিযোগ জানাবেন।

এই প্রসঙ্গে বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলার সভাপতি সুনীল মণ্ডল জানান, “বিষয়টি আমার জানা নেই। আমি খোঁজ নিয়ে দেখছি”।

বলে রাখি, একুশের বিধানসভা নির্বাচনের আগে বাঁকুড়ার ১২টি বিধানসভা কেন্দ্রের মধ্যে অন্যতম নজরকাড়া কেন্দ্র ছিল শালতোড়া। কারণ এই কেন্দ্রে বিজেপির প্রার্থী ছিলেন সাদামাটা রাজমিস্ত্রীর স্ত্রী চন্দনা বাউরি। বিধানসভায় জয়লাভ করেন তিনি।

এরপর গতবছর ১৯শে আগস্ট  বিধায়ক চন্দনা বাউরি গোপনে তাঁর গাড়ির চালক তথা বিজেপি কর্মী কৃষ্ণ কুন্ডুকে বিয়ে করেছেন বলে অভিযোগ ওঠে। এই নিয়ে যথেষ্ট শোরগোল শুরু হয় রাজ্য রাজনীতিতে। পরে ফেসবুক লাইভ করে কৃষ্ণকে বিয়ের কথা অস্বীকার করেন বিধায়ক চন্দনা বাউরি। তিনি বলেছিলেন যে তাঁর বিরুদ্ধে কুৎসা রটানোর চেষ্টা চলছে।

Related Articles

Back to top button