রাজ্য

ছি:! কলেজ ইউনিফর্ম পরেই অশালীন ফুর্তিতে মেতে উঠল ৪ কলেজ পড়ুয়া! ভিডিও ভাইরাল হতেই ছিছিক্কার রব নেটপাড়ায়

আমরা স্কুল কলেজে যাই পড়াশোনা শিখতে। যদিও বর্তমানে করোনা পরিস্থিতিতে স্কুল-কলেজ বন্ধ রয়েছে পশ্চিমবঙ্গে। তবে আজ একটা ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে মাথায় হাত নেটিজেনদের। চারজন কলেজ পড়ুয়া কে অশালীন নাচ করতে দেখা গেল হিন্দি গানের সঙ্গে। যা দেখে ছি ছি করছে নেটিজেনরা।

একটি সংবাদ মাধ্যম সূত্রের খবর এই চার কলেজ পড়ুয়া ত্রিপুরার রাম ঠাকুর কলেজের ছাত্র-ছাত্রী। খুব সম্ভবত এরা এবিভিপি সদস্য।নবীন বরণ অনুষ্ঠানে রেস্টুরেন্টে গিয়ে এরা এই অশালীন কাণ্ড ঘটিয়েছে। আও শুনাও পেয়ার কি এক কাহানি গানে একে অপরকে জড়িয়ে ধরে ঘনিষ্ঠভাবে নাচ করছে এই চারজন। ব্যাকগ্রাউন্ডে বোঝা যাচ্ছে তার একটা রেস্টুরেন্ট এর মধ্যে রয়েছে।তারা সেই গানের সঙ্গে নাচের আবার ভিডিও তুলে রাখছে আর সেই ভিডিও কোনভাবে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

সকাল থেকে চারিদিকে এই ভিডিও ঘুরে বেড়াচ্ছে। সকলেই এই ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে নিজেদের ক্ষোভ উগরে দিচ্ছেন। অনেকে বলছেন যে ভাবেই বোঝা এক্সট্রা ক্লাস চলছে কলেজে। ইউনিফর্ম পরিহিত অবস্থায় এইভাবে হিন্দি গানে অশালীন নাচ করা যে তাদের মোটেই উচিত হয়নি এ কথা বারবার মনে করিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button