সব খবর সবার আগে।

WB Election 2021: একই ফ্রেমে দিলীপ ঘোষ ও নচিকেতা, ছবি ভাইরাল, তবে কী ‘মমতা ঘনিষ্ঠ’ এবার পদ্মফুলে?

মুখোমুখি দেখা গেল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও গায়ক নচিকেতাকে। একই ফ্রেমে ধরা দিলেন দু’জন। তাদের একসঙ্গে দেখা করার ছবি এখন ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। চারিদিকে প্রশ্ন উঠেছে, তাহলে কী এবার ‘প্রাইভেট কমিউনিস্ট’ ও ‘মমতা ঘনিষ্ঠ’ বিজেপিতে যাচ্ছেন? এই নিয়ে শুরু রাজনৈতিক বিতর্ক।

১৯৯০ সালে সুমনের পর বাংলা আধুনিক গানের দুনিয়ায় নচিকেতা একটি বর্ণময় চরিত্র। একসময় গুজরাটের সাম্প্রদায়িক হিংসার বিরোধিতা করে তিনি কলম ধরেন, রাস্তায় নামেন। লেখেন, “তুমি আসবে বলেই দেশটা এখনও গুজরাট হয়ে যায়নি”।

আরও পড়ুন- হঠাৎই ইস্তফা দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী, ফের সরগরম রাজ্য রাজনীতির অন্দরমহল!!!

এককালে বাম আমলে তিনি মন্ত্রী সুভাষ চক্রবর্তীর স্নেহভাজন হিসেবে পরিচিত ছিলেন। কিন্তু ২০০৯ সালের পর থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা তৈরি হয়। বাম বিরোধী দলের সঙ্গে কাঁধ মিলিয়ে অনেক কর্মসূচীতেই দেখা যায় তাঁকে। তৃণমূল ক্ষমতায় আসার পর থেকেই তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ’ বলেই পরিচিত। তবে এবার সেই নচিকেতাকে বিজেপি নেতার সঙ্গে একই ফ্রেমে দেখে স্বাভাবিকভাবেই উদ্বেগ তৈরি হয়েছে রাজনৈতিক অন্দরে।

আরও পড়ুন- আগামীকালই প্রথম দফার প্রার্থী তালিকা প্রকাশ তৃণমূলের, আজই কমিশনের নোটিফিকেশন, বাড়ছে উদ্বেগ

এই বিষয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে গায়ক নচিকেতা জানান, “আমি একটা অনুষ্ঠানে গিয়েছিলাম, সেখানে অনেকেই ছিলেন। হঠাৎ দেখি দিলীপ ঘোষ আমার সঙ্গে দেখা করতে এলেন। তিনি আমার গান পছন্দ করেন। তাঁর রাজনৈতিক মতাদর্শে আমি বিশ্বাসী নই। কিন্তু তাতে কী, আমি তো অসভ্য নই, শিষ্টাচার দেখিয়েছি। ওঁর সঙ্গে আমার যোগাভ্যাস নিয়ে কথা হয়েছে। কিন্তু রাজনীতি নিয়ে কোনও কথা হয়নি। আমার কোনও দল নেই, কোনও রং নেই, আমি প্রাইভেট কমিউনিস্ট। উনি আমার গান ভালবাসেন, তাই আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন”। তবে এই বিষয়ে দিলীপ ঘোষের থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি।

You might also like
Comments
Loading...