রাজ্য

‘আজ আমাকে আঘাত করা হল’, খড়দহে আক্রান্ত সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য, লক্ষ্য করে ছোঁড়া হল ইট

উপনির্বাচন চলাকালীন হিংসার ঘটনা ঘটল খড়দহে। ইটের আঘাতে আক্রান্ত হলেন সিপিআইএম নেতা তন্ময় ভট্টাচার্য। তাঁর গাড়ি লক্ষ্য করে ছোঁড়া হয় পাথর। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় খড়দহ স্টেশন রোড এলাকায়। পার্টি অফিসে ঢোকার মুহূর্তে তাঁকে লক্ষ্য করে ইট ছোঁড়া হয়েছে বলে অভিযোগ সিপিআইএম নেতা তন্ময় ভট্টাচার্যের।

জানা গিয়েছে, আজ, শনিবার গাড়ি করে পার্টি অফিসে আসেন তন্ময় ভট্টাচার্য। সেই সময়ই একদল যুবক তাঁকে লক্ষ্য করে ইট ছুঁড়তে থাকে। ইটের আঘাতে মাথা ফেটে যায় তাঁর। তাঁর গাড়িও ভাঙচুর করা হয় বলে জানা গিয়েছে। এই বিষয়ে প্রাক্তন সিপিআইএম বিধায়ক বলেন, “কয়েক জায়গায় আমাদের এজেন্টদের বসতে দেওয়া হয়নি। আমরা চাই, নির্বাচন শান্তিপূর্ণভাবে হোক। আমাকে আজ আঘাত করা হল”।

তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে, তা এখনও পর্যন্ত জানা যায়নি। এই বিষয়ে দমদম উত্তরের প্রাক্তন সিপিআইএম বিধায়ক তন্ময় ভট্টাচার্য বলেন যে তিনি যখন গাড়ি থেকে নেমে দলীয় কার্যালয়ের দিকে হেঁটে আসছিলেন, সেই সময় তাঁর ঘাড়ে একটা ইট গিয়ে পড়ে। প্রচণ্ড আঘাত পান তিনি।

এরপর তিনি পিছন ফিরে দেখেন যে কালো মাস্ক পরা একটি  ছেলে দৌড়ে চলে যাচ্ছে। সিপিএম নেতার সন্দেহ ওই ছেলেটিই তাঁকে ইট মেরেছে। যদিও ইট মারতে কাউকে দেখতে পান নি তিনি।

এই ঘটনার কথা রাজ্য পার্টিকে জানান তন্ময় ভট্টাচার্য। এই নিয়ে পুলিশেও অভিযোগ করা হয়েছে। উপনির্বাচনের দিন এমন ঘটনার জেরে গোটা এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। এও জানা গিয়েছে যে দলের পক্ষ থেকে নির্বাচন কমিশনকে নালিশ জানানো হবে। কিন্তু কেন সিপিএম নেতাকে লক্ষ্য করে ইট মারা হল, সেই উত্তর মেলেনি এখনও। পুলিশ এই ঘটনার তদন্ত করছে।

Related Articles

Back to top button