সব খবর সবার আগে।

‘রাজনীতিতে এলে সৌরভ নিশ্চয়ই ভালো পারফর্মেন্স করবেন’, দেবশ্রী রায়ের মন্তব্যে জল্পনা তুঙ্গে

রাজ্য রাজনীতিতে এখন সবচেয়ে আলোচ্য বিষয় হলো আগামী বছরের বিধানসভা নির্বাচন (Legislative Assembly Election)। কোন দলের পাল্লা ভারী আর কোন দলই বা মুখ থুবড়ে পড়বে সেই নিয়ে চলছে বিস্তর আলাপ-আলোচনা। কিছুদিন আগেই বিজেপির রাজ্য পর্যবেক্ষক তথা কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় জানিয়েছিলেন যে, ২০২১–এ বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী (Chief Minister) পদপ্রার্থী কোনও মুখ ছাড়াই লড়বে বিজেপি (BJP)। তবে এবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বিজেপির পরবর্তী মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হওয়ার নিয়ে জল্পনা একধাপ বাড়িয়ে দিলেন দেবশ্রী রায় (Debasree Roy)।

কিছুদিনের মধ্যেই জি বাংলায় দাদাগিরি আনলিমিটেড এর অষ্টম সিজন শুরু হতে চলেছে সেখানে একটি বিশেষ পর্বে থাকতে চলেছেন অভিনেত্রী দেবশ্রী রায় যিনি তৃণমূলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্যও বটে। সেই প্রসঙ্গে তাকে একটি সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয় যে, দাদার সঙ্গে কথা বলে তিনি কি বুঝলেন মহারাজ কি আগামী বছর বিজেপির হয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে চলেছেন? উত্তরে দেবশ্রী পরিষ্কার বলেন, ‌‘‌এটা সম্পূর্ণ সৌরভের ব্যক্তিগত ব্যাপার। তবে আমি এটুকু বলতে পারি, রাজনীতিতে এলে সৌরভ ভালই পারফর্ম করবেন।’ দাদা বিজেপিতে আসতে চলেছেন কিনা প্রশ্নের উত্তরে দেবশ্রীর পাল্টা জিজ্ঞাস্য, ‘‌এ মুহূর্তে যা জল্পনা তা নিয়ে কি কিছু বলা উচিত?’‌ দেবশ্রীর এই উত্তরই এখন অন্য রকম প্রশ্ন তুলছে। কারণ গত বছর অক্টোবরে যখন সৌরভ ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি নির্বাচিত হয়েছিলেন তখন সচিব হিসাবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) ছেলের জয় শাহকে নির্বাচিত করা হয়। সেই সময় সৌরভের সম্ভাব্য বিজেপি ঘনিষ্ঠতা নিয়ে অনেক বিতর্ক ঝড় উঠেছিল। এরপর কিছুদিন আগে যখন সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly) মন্তব্য করেন যে, সৌরভ রাজনীতিতে যোগ দিলে শীর্ষস্থানে থাকবেন তখন জল্পনার মাত্রা তুঙ্গে ওঠে।

এর মাঝে গুঞ্জন ওঠে বেলুড় মঠে আরোগ্য ভবনের দায়িত্বপ্রাপ্ত স্বামী কৃপাকরানন্দ মহারাজকে রাজ্যে মুখ্যমন্ত্রীর মুখ হিসেবে দেখাতে চায় আরএসএস। আবার অভিনেতা মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) নামও এই তালিকায় উঠে আসে ফলে আগামী পরিস্থিতি যে কী হবে তা এখনও কেউ আঁচ করতে পারছেন না। কিন্তু মহারাজ যদি বিজেপির হয়ে আগামী বছর নির্বাচনে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হন তাহলে তার জেতা যে একপ্রকার সুনিশ্চিত একথা বলাই বাহুল্য।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share