রাজ্য

‘বিজেপিতে ব্যাঙ হয়ে ছিলেন, তাই ছোটো ডোবায় ঝাঁপ দিতে হয়েছে’, বাবুলের ‘কাঁকড়ার দল’ মন্তব্যের প্রসঙ্গে কটাক্ষ দিলীপের

সামনেই উপনির্বাচন। এই কারণে শান্তিপুরে ভোটের প্রচারে গিয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। এদিন তৃণমূল তো বটেই, সদ্য দলছাড়া বাবুল সুপ্রিয়কেও বেশ কড়া ভাষাতেই কটাক্ষ শানালেন তিনি।

এদিন বাবুলের ‘কাঁকড়ার দল’ মন্তব্যের জবাব দেন দিলীপবাবু। বাবুলকে এদিন ‘ব্যাঙ’ বলে আক্রমণ করেন তিনি। এর পাশাপাশি শান্তিপুরে উপনির্বাচনে জয়ের বিষয়ে তিনি যে বেশ আত্মবিশ্বাসী, তা-ও স্পষ্টভাবেই বুঝিয়ে দেন দিলীপ ঘোষ।

এদিন বাবুল সুপ্রিয়কে কটাক্ষ করে দিলীপবাবু বলেন, “উনি কি যখন বিজেপিতে ছিলেন তখন ব্যাঙ হয়েছিলেন। সেই কারণেই তাকে সমুদ্র ছেড়ে ছোট ডোবায় ঝাঁপ দিতে হয়েছে”। বলে রাখি, গতকাল, শুক্রবারই বিজেপিকে ‘কাঁকড়ার দল’ বলে তোপ দেগেছিলেন বাবুল সুপ্রিয়।

এদিন দিলীপ ঘোষ আরও বলেন, “শান্তিপুরের উপনির্বাচনে আমরা ১০০ শতাংশ জয়লাভ করব। সর্বশক্তি দিয়ে শান্তিপুরে আমরা লড়াই করব”।

এদিন দল ভাঙ্গন নিয়েও কথা বলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি। তাঁর কথায়, “শুধুমাত্র কয়েকজন কর্মী তারা শাসকদলের চোখরাঙানির ভয়ে দল ছেড়ে চলে যাচ্ছে। কেউ কেউ আবার ভয়ে বাড়িতে বসে থাকছেন। এই ঘটনায় দলের জয়ে কোনও প্রভাব পড়বে না”। এদিন দিলীপ ঘোষের সঙ্গে বিজেপির নয়া রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও গিয়েছিলেন শান্তিপুরে।

Related Articles

Back to top button