সব খবর সবার আগে।

বিজয়া দশমীর শুভেচ্ছা বার্তায় বাংলার মসনদে বিজেপিকে বসিয়ে সোনার বাংলা গড়ার ডাক দিলীপের!

ভোটময় বাংলা। উঠতে-বসতে বঙ্গের রাজনৈতিক দলগুলির এখন একটাই চাহিদা। ভোট আমার দলকেই দেবেন! দুর্গাপূজোর শুভেচ্ছা বার্তা হোক বা বিজয়াদশমীর সবকিছু সঙ্গে জুড়ে যাচ্ছে ভোট প্রার্থনা। বাংলায় বিধানসভা নির্বাচনের (assembly electionassembly election) আগে বিজেপিকে আর‌ও শক্ত করতে, বাঙালির মন জিততে দুর্গাপুজোর মহাষষ্ঠীতে বঙ্গবাসীর উদ্দেশ্যে শুভেচ্ছাবার্তা জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। আধভাঙা বাংলায়, ধুতি-পাঞ্জাবিতে বাঙালির মন জিততে কোন‌ও কসুর‌ করেননি তিনি। আর এবার প্রধানমন্ত্রী দেখানো পথেই হাঁটলেন বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

আসন্ন বিধানসভা ভোট কে মাথায় রেখে বিজয়ার বার্তায় রাজ্যবাসীকে সোনার বাংলা গড়ার জন্য বিজেপিকে বাংলার মসনদে বসাতে রাজ্যবাসীকে অনুরোধ করলেন তিনি। অন্যান্য বছরের মতো এবারও দুর্গাপুজোর (Durga Puja) আবহে অস্ত্রপূজা করেন দিলীপ ঘোষ। যার জন্য বিতর্ক যথারীতি পিছু ধরেছে তাঁর। কিন্তু তাঁর কিছুই যায় আসে না।

তিনি জানিয়েছেন ভারতে ধর্ম রক্ষার জন্য অস্ত্র জরুরি। তাই তিনি এই শক্তির আরাধনা করেন।
এক‌ইসঙ্গে তিনি বলেছেন গত তিন বছর ধরে দলের ওপর আস্থা রেখেছে রাজ্যবাসী। গত লোকসভা নির্বাচনে ভোটব্যাঙ্ক তার প্রমাণ। আগামী দিনে এর দ্বিগুণ প্রমাণ মিলবে বাংলার বিধানসভা নির্বাচনে। সোনার বাংলা গড়ার ক্ষেত্রে বাংলায় বিজেপিকে দরকার, এমনটাই দাবি করেছেন তিনি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...