রাজ্য

সৌমিত্র খাঁ-দিলীপ ঘোষ সংঘাত চরমে, যুব মোর্চার সব জেলা কমিটি বাতিল ঘোষণা রাজ্য সভাপতির

আজ মহাসপ্তমীতেই বিজেপির সদর দফতরে হানা দিল গোষ্ঠী কোন্দল। আচমকাই আজ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বিজেপি যুব মোর্চার সমস্ত জেলা কমিটি বাতিল ঘোষণা করলেন।

তিনি জানিয়েছেন যে অনিবার্য কারণবশত জেলা বিজেপির যুব মোর্চার সমস্ত পদ ও কমিটি বাতিল করে দেওয়া হলো।নতুন করে যুব মোর্চা জেলা কমিটি এবং সভাপতি নির্বাচন হবে এবং যতদিন না পর্যন্ত সেই কাজ সম্পন্ন হচ্ছে ততদিন পর্যন্ত বিজেপির জেলা সভাপতিরাই দায়িত্ব সামলাবেন। রাজনৈতিক মহলের ধারণা গোটা বিষয়টিতে বিজেপির দলীয় কোন্দল প্রকাশ্যে চলে এলো যা পরবর্তীকালে সমস্যা সৃষ্টি করতে পারে।

আগামী বছরের নির্বাচন এখন বিজেপির আসল লক্ষ্য এবং সেই কথা মাথায় রেখেই দলের সংগঠন ঢেলে সাজানো হচ্ছে। সেইমতো বিজেপি যুব মোর্চা জেলা কমিটি গুলিতেও রদবদল করা হয়। বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি নির্বাচিত হন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। এর পরই তিনি নিজ উদ্যোগে জেলায় জেলায় বিজেপি যুব মোর্চার সংগঠন মজবুত করার উদ্দেশ্যে কাজ শুরু করেন এবং পরবর্তীকালে ২৯ জন জেলা যুব মোর্চা সভাপতির নাম ঘোষণা করে দেন।

এর আগে থেকেই জেলায় যুব মোর্চার সভাপতি বাছাই করা নিয়ে মতানৈক্য চলছিল তারপরে সৌমিত্র বাবু মোর্চার জেলা সভাপতিদের নাম ঘোষণা করে দেওয়ায় দলের মধ্যে তীব্র বিতর্ক সৃষ্টি হয়। সেইসময়ই সেই নাম গুলি বাতিল করে দেন দিলীপ ঘোষ এবং আজ দলের যুব মোর্চার সেই নতুন গঠিত জেলা কমিটি গুলির পুরোপুরি বাতিল করে দিয়ে সৌমিত্র খাঁ কে কি ভিন্ন বার্তা দিতে চাইছেন দলের রাজ্য সভাপতি? প্রশ্ন উঠছে এমনটাই।

Related Articles

Back to top button