সব খবর সবার আগে।

বড় খবরঃ লাগামহীন রাজনৈতিক হিংসা! কোচবিহারে দিলীপ ঘোষের গাড়ি লক্ষ্য করে ছোঁড়া হল ইট-বোমা, আহত প্রদেশ অধ্যক্ষ

বাংলায় বিধানসভা নির্বাচনের আবহে হিংসা বন্ধের নাম নেই। প্রথম তিন দফার পর চতুর্থ দফাতেও বিরামহীন রাজনৈতিক হিংসা। বেশিরভাগ ক্ষেত্রেই আক্রান্ত বিজেপি। এদিন ফের ভোটপ্রচারে বেরিয়ে হামলার শিকার হলেন বিজেপির প্রদেশ অধ্যক্ষ দিলীপ ঘোষ। আজ অর্থাৎ বুধবার কোচবিহারের শীতলকুচিতে সভা ছিল তাঁর। সেই সভা শেষে বেরতেই তাঁর গাড়ি লক্ষ্যয করে হামলা চালায় দুষ্কৃতীরা। ছোঁড়া হয় ইট-বোমা। এই ঘটনায়  দিলীপবাবুর বাঁ হাতে চোট লেগেছে বলে খবর। বিজেপি রাজ্য সভাপতির গাড়ি ছাড়াও তাঁর কনভয়ের আরও কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে এই হামলায়।

আরও পড়ুনঃ তিন দফা ভোটের পর কত আসন পাবে বিজেপি? সাফ জানিয়ে দিলেন অমিত শাহ

উল্লেখ্য, এদিন শীতলকুচি পঞ্চায়েত সমিতির মাঠে দিলীপবাবুর সভা ছিল। সেখান থেকে ফেরার পথে দিলীপবাবুর গাড়ির ওপর হামলা হয়। হামলার পর ফেসবুকে সরাসরি সম্প্রচারে তিনি দাবি করেন, তৃণমূলের ঝান্ডা নিয়ে বোম-বন্দুক নিয়ে হামলা হয়েছে। এমনকী মাথা বাঁচাতে গাড়ির মধ্যে দিলীপবাবুকে ভারী হেলমেট পরে বসতেও দেখা যায়। দিলীপবাবু বলেন, এমন পরিস্থিতির মুখে কোনওদিন পড়িনি।

বিজেপি রাজ্য সভাপতি আক্রান্ত হওয়ার পর, ব্যাপক জমায়েত হয় ওই এলাকায়। যা পরে তৃণমূল-বিজেপি ব্যাপক সংঘর্ষের আকার নেয়। তারপর পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে পৌঁছায় পুলিশ। ক্রুদ্ধ বিজেপি কর্মীদের সঙ্গে এর পর পুলিশের সঙ্গে সংঘর্ষ বাঁধে।

আরও পড়ুনঃ ‘দেশবিরোধী মমতা’, কমিশনে অভিযোগ জানিয়ে মুখ্যমন্ত্রীকে ভোটপ্রচারে নিষিদ্ধ করার দাবী বিজেপির

দিলীপবাবুর ওপর হামলার ঘটনায় অভিযোগের আঙুল তৃণমূলের দিকে থাকলেও সরাসরি এই ঘটনার দায় এড়িয়েছে ঘাসফুল শিবির।

You might also like
Comments
Loading...