West Bengal

‘যা বলার বলে দিয়েছি, ক্ষমতা থাকলে গ্রেফতার করুক’, গ্রেফতারির দাবী তোলায় মমতাকে চ্যালেঞ্জ দিলীপের

বিজ্ঞাপন

বিতর্কে জড়িয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) তাঁর গ্রেফতারির দাবী তুলেছেন। এবার সেই গ্রেফতারি প্রসঙ্গেই পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন দিলীপ। আজ, বৃহস্পতিবার খড়গপুরে (Kharagpur) চা চক্রে অংশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, “যা বলার বলে দিয়েছি। গ্রেফতার করার ক্ষমতা থাকলে করুক”।

বিজ্ঞাপন

হঠাৎই নিয়োগ দুর্নীতি বিতর্কে নাম জড়িয়েছে দিলীপ ঘোষের। নিয়োগ দুর্নীতিতে ধৃত মধ্যস্থতাকারী প্রসন্নকুমার রায়ের বাড়ি থেকে উদ্ধার হয়েছে দিলীপের ফ্ল্যাটের দলিল। সিবিআইয়ের সিজার লিস্টে সেই নাম রয়েছে। আর এরপর থেকেই দিলীপ ঘোষকে গ্রেফতার করার দাবী উঠেছে তৃণমূলের তরফে।

বিজ্ঞাপন

গতকাল, বুধবার ঝাড়গ্রাম থেকে কলকাতা আসার পথে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “অর্পিতা মুখোপাধ্যায়ের ঘর থেকে কারও দলিল পাওয়া গিয়েছিল। তখন তাঁকে গ্রেফতার করে নেওয়া হয়েছে। ঠিকই করেছে। কিন্তু এ বার বিজেপি নেতার দলিল কেন এমন একটা প্রতারকের ঘরে পাওয়া গেল? এ ক্ষেত্রে কেন ওই নেতাকে গ্রেফতার করা হবে না”? মিডলম্যান প্রসন্ন রায়ের বাড়ি থেকে দিলীপের ভিলার দলিল মেলাতেই বিতর্ক মারাত্মক দানা বেঁধেছে।

বিজ্ঞাপন

এর পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে দিলীপ ঘোষও বলেন যাতে সিআইডি দিয়ে তদন্ত করানো হয়। জঙ্গলমহলে দাঁড়িয়েই মমতা বন্দ্যোপাধ্যায়কে বেলাগাম আক্রমণ করেন তিনি।

বিজ্ঞাপন

দিলীপ বলেন, “জঙ্গলমহলের মানুষ ওঁকে পছন্দ করেন না। ১২ বছর ওঁকে লোক সুযোগ দিয়েছেন, তিন বার তিনি মুখ্যমন্ত্রী হয়েছেন। আর কথায়, কথায় জঙ্গলমহল চলে আসেন। কিছু করেনি বলে জঙ্গলমহলের লোক তাকে বিদায় দিয়েছে। ওঁ বারে বারে এখানে আসেন। আদিবাসীদের সঙ্গে নাচেন, ধামসা মাদল বাজান, অন্যের তেলেভাজা দোকান দখল করে চপ বিক্রি করেন”।

কটাক্ষ করে মেদিনীপুরের সাংসদ বলেন, “এই যে নাটক করেন, বাচ্চা কোলে নিয়ে ছবি তোলেন। আদিবাসীরা চোখে চোখ রেখে বলছেন আমাদের। যেটা আমরা বলতাম। আজ শুনতে হচ্ছে ওঁকে”।

বিজ্ঞাপন

দিলীপ ঘোষ আরও বলেন, “ভোটের আগে ১ হাজার টাকা ঘুষ দিয়ে বলেছিলেন, হাজার টাকা করে দেব। তা এক মাস দিয়েই বন্ধ করে দিয়েছে। টাকা নেই বলে”।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading