রাজ্য

‘মুখ্যমন্ত্রী সব জানেন, তিনি এতদিন নিজেকে বাঁচানোর চেষ্টা করতেন’, এসএসসি কাণ্ডে ইডি-র চার্জশিট প্রসঙ্গে মমতাকে ধুয়ে দিলেন দিলীপ

এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) গ্রেফতার হওয়ার ৫৮ দিনের মাথায় আদালতে চার্জশিট পেশ করেছে ইডি। এরপরই নানান বিস্ফোরক তথ্য সামনে এসেছে। তা থেকে বেশ স্পষ্ট যে দুর্নীতির জাল ঠিক কতটা বিস্তৃত হয়েছিল। এবার তা নিয়েই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) কটাক্ষ শানালেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তাঁর কথায়, ধীরে ধীরে সব সত্যি সামনে আসবে।

গতকাল, মঙ্গলবার মালবাজারে জনসংযোগ কর্মসূচিতে যোগ দিয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। আর সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রীর অবস্থা লালুপ্রসাদের মতো হবে বলে কটাক্ষ করেন তিনি।

ইডির চার্জশিটে বলা হয়েছে যে অর্পিতা মুখোপাধ্যায় তদন্তকারীদের জানিয়েছেন যে তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকা সব পার্থ চট্টোপাধ্যায়ের। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “এখন ধীরে ধীরে পরিষ্কার হচ্ছে, অর্পিতা বলছেন পার্থর টাকা। মুখ্যমন্ত্রী সব জানেন। লোকের সামনে সব পরিষ্কার হয়ে যাচ্ছে”। দিলীপের কথায়, “এতদিন মুখ্যমন্ত্রী নিজেকে বাঁচানোর চেষ্টা করতেন। গায়ে যাতে জল না লাগে। এখন তো জল পুরো মাথায় ঢেলে দেওয়া হয়েছে”।

বিজেপি সাংসদের কথায়, ধীরে ধীরে সব সত্যি বের হবে। তিনি বলেন যে দেশের সংবিধান ও আদালতের উপর সম্পূর্ণ ভরসা রাখা উচিত। এর পাশাপাশি রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়েও শাসক দলকে তোপ দাগেন দিলীপ ঘোষ।

মেদিনীপুরের সাংসদের দাবী, “তৃণমূলের মধ্যেই রয়েছেন দুষ্কৃতীরা, তাই পুলিশ কোনও ব্যবস্থা না করায় সিবিআই তদন্ত করতে হচ্ছে”। দিলীপ ঘোষের সংযোজন, “সরকার এখন নিজেকে বাঁচানোর জন্য ব্যস্ত, নেতা বাঁচাও, পরিবার বাঁচাও, সরকার বাঁচাও, এখন এই চলছে। সাধারণ মানুষকে কে বাঁচাবে”।

Related Articles

Back to top button