সব খবর সবার আগে।

‘ওঁ তো লোকসভা নির্বাচনের আগেও যজ্ঞ করেছিল, ভগবানকে ৪০কেজি ঘি ঘুষ দিয়ে লাভ নেই!’ অনুব্রত কে কটাক্ষ দিলীপের

কোটি কোটি হাভাতের দেশ ভারতে শুধু নির্বাচনে জেতার জন্য ৪০ কেজি ঘি ঢালা হল আগুনে। পড়ানো হয় ১২৮ ক্যুইন্টাল বেল কাঠ।

বুধবার এমনই মহাযজ্ঞের আয়োজন করেন তৃণমূলের বিতর্কিত ও দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত মণ্ডল। এই যজ্ঞের মূল উদ্দেশ্য বাংলায় আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপিকে পরাস্ত করে তৃণমূল যাতে আবার মসনদ দখল করতে পারে। তৃণমূলের জন্য ২২০-২৩০টি আসন প্রার্থনা করেন তিনি। এক‌ই সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘায়ুও কামনা করেন তিনি।

বোলপুরের প্রসিদ্ধ কঙ্কালীতলায় এই মহাবিজয় যজ্ঞের আয়োজন করেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। যজ্ঞে উপস্থিত ছিলেন ১২ জন পুরোহিত। একই সঙ্গে হাজির ছিলেন, জেলা তৃণমূলের তাবড় নেতা। ছিলেন মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, আশিস বন্দ্যোপাধ্যায়। এদিন অনুব্রত বলেন, বীরভূমের ১১টি আসনের মধ্যে ৯টি আসন তৃণমূলের দখলে। বাকি ২টি আসনেরও দখল নেবেন তাঁরা। জেলা থেকে সাফ হবে পদ্মফুল। এদিনের যজ্ঞে আয়োজন ছিল খিচুড়ি ভোগের‌ও।

আর অনুব্রতর এহেন মহাবিজয় যজ্ঞকেই এবার কটাক্ষ করলেন বিজেপির প্রদেশ অধ্যক্ষ দিলীপ ঘোষ। তাঁর দাবি, যজ্ঞ করে আর লাভ হবে না। রাজ্যে ২০০ আসন পাবে বিজেপিই।

বৃহস্পতিবার ভোরে নিউ টাউনের ইকোপার্কে প্রাতঃভ্রমণ সেরে দিলীপবাবু বলেন, ‘ও তো লোকসভা নির্বাচনের আগেও যজ্ঞ করেছিল। ফল কি কিছু হয়েছে? তৃণমূলের ১২টা আসন কমেছে। সারা বছর লুঠপাট করে ভোটের আগে ভগবানকে ঘুষ দিয়ে লাভ হয় না।’

এক‌ই সঙ্গে দিলীপবাবু অনুব্রতকে বিঁধে বলেন, ‘২২০ নয়, ১২০ আসনের প্রার্থনা করতে বলুন। ভগবান যদি দয়া করেন। বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে বিজেপি ২০০ আসন পাচ্ছেই।’

You might also like
Comments
Loading...