সব খবর সবার আগে।

“অনুব্রতর ভলিউম কমেছে, স্পিকার কানেকশনও বন্ধ হবে জলদি”, পাল্টা খোঁচা দিলেন দিলীপ ঘোষ

দুজনেই সেয়ানে সেয়ানে টক্কর দেন রাজনীতির ময়দানে। সেইসঙ্গে কথার লড়াইতেও দুজনেই সেরা। এ বলে আমায় দেখ, ও বলে আমায় দেখ। কিছুদিন আগেই বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল দিলীপ ঘোষকে পশ্চিমবঙ্গের সবচেয়ে ভয়ঙ্কর ভাইরাস বলে খোঁচা দিয়েছিলেন। এবার তার পাল্টা দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি অনুব্রতের উদ্দেশ্যে বললেন যে, “ডায়লগবাজি করে লাভ নেই, ভলিউমটা খানিকটা কমেছে মনে হয়। এবার ধীরে ধীরে স্পিকার এর কানেকশন বন্ধ হবে।‌”

রাজনৈতিক ময়দানে এবার সরাসরি বাকযুদ্ধে নেমে পড়লেন তৃণমূল এবং বিজেপির শিবিরের দুই উল্লেখযোগ্য নেতা। শনিবার বীরভূমের ইলামবাজারের তৃণমূলের বুথ কমিটির সভাতে দিলীপ ঘোষকে তৃণমূলে যোগদানের প্রস্তাব দিয়েছিলেন অনুব্রত। তিনি বলেন যে, “আমি দিলীপ ঘোষকে বলছি যে তুমি তৃণমূলের কর্মীদের পাশে থাকো। আমাদের বুথ কমিটির লোকেরা ওকে দলে নিয়ে নেবে কিন্তু ও তো ভয়ঙ্কর ভাইরাস তাই ওকে আগে স্যানিটাইজ করে গোবর মাখিয়ে ডোবার জলে স্নান করানো হবে।”

এর জবাবে দিলীপ ঘোষ বলেন যে, “এর আগেও অনুব্রত অনেক ডায়লগ দিয়েছেন কিন্তু কিছু করেননি। বলেছিলেন ঢাক বাজাবেন।তখন আমি বললাম ধামসা নিয়ে যাচ্ছি। ঢাকের আওয়াজ শুনিনি তাই ধামসাও বাজাইনি।”

 

একটা কথা স্পষ্ট যে ভোটের দামামা বেজে গিয়েছে। দুই রাজনৈতিক দলের মধ্যে বাড়ছে উত্তাপ। তারই ফলস্বরূপ কথার লাগাম হারাচ্ছেন দুই দলের নেতারা। যদিও এখনও পর্যন্ত দিলীপ ঘোষের বক্তব্যের পাল্টা কিছু বলেননি অনুব্রত তবে কিছুদিনের মধ্যেই তিনি আবার বোমা ফাটাবেন, সেরকমই মনে করছে ওয়াকিবহাল মহল।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...