রাজ্য

মুর্শিদাবাদে ছয় আল-কায়েদা জঙ্গি গ্রেফতার, উদ্বিগ্ন দিলীপ ঘোষের চিঠি অমিত শাহকে!

বর্তমানে গোটা রাজ্যের প্রতিরক্ষা ব্যবস্থা এবং রাজ্য রাজনীতি উত্তাল মুর্শিদাবাদের জলঙ্গি থেকে ছয়জন আল-কায়েদা (Al-qaeda) জঙ্গি গ্রেফতার হওয়ার পর যেভাবে শিশু শিক্ষা কেন্দ্রের আড়ালে মুর্শিদাবাদে যুবক যুবতীদের মগজ ধোলাই করা হতো এবং ঘরের মধ্যে সুড়ঙ্গ কেটে তার মধ্যে লেদ মেশিন সহ বিভিন্ন জিনিসপত্র মজুত রাখা ছিল তা দেখে রীতিমতো আঁতকে উঠেছেন সকলেই। এর পরিপ্রেক্ষিতে এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Amit Shah) চিঠি লিখলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। যেখানে তিনি স্পষ্ট উল্লেখ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনকালে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে এবং রাজ্যের প্রতিরক্ষা ব্যবস্থা একদমই ভেঙে পড়েছে।

বিগত কয়েক বছরে রাজ্যে যে হারে জামাত এবং লস্কর-ই-তৈবা জঙ্গিদের বাড়বাড়ন্ত বেড়েছে তা রীতিমতো উদ্বেগজনক বলে চিঠিতে লিখেছেন দিলীপবাবু। এছাড়াও সম্প্রতি জঙ্গল মহলে মাওবাদীদের কার্যকলাপের শুরু হওয়ার যে খবর এসেছিল তার কথাও চিঠিতে উল্লেখ করা হয়েছে। দিলীপ ঘোষের দাবি যে গোটা ঘটনাটাই তৈরি করা হচ্ছে তৃণমূলের (TMC) দ্বারা কারণ আগামী বছর রাজ্যে বিধানসভা নির্বাচন। ভোট ব্যাংকের কারণেই মমতা সরকার এই ব্যাপারে উদাসীন এরকমই অভিযোগ করেছেন বিজেপি রাজ্য সভাপতি।

তাই গোটা পরিস্থিতি খতিয়ে দেখতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে উদ্দেশ্য করে চিঠি পাঠিয়েছেন দিলীপ ঘোষ, যাতে স্বরাষ্ট্রমন্ত্রী নিজে এই ব্যাপারে হস্তক্ষেপ করেন।

Related Articles

Back to top button