সব খবর সবার আগে।

নলকূপে বিষ! ভোট আবহে উত্তপ্ত রায়দিঘির মথুরাপুর, অসুস্থ ৩, অভিযোগের আঙুল তৃণমূলের বিরুদ্ধে

বঙ্গ বিধানসভা নির্বাচনে এবার জায়গা করে নিল নলকূপে বিষ দেওয়ার মতো ঘটনাও। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে রায়দিঘির মথুরাপুর থানা এলাকার রানাঘাটে গ্রামে। এই ঘটনায় প্রথমে সিপিএমের দিকে আঙুল উঠলেও এখন অভিযোগের আঙুল উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ করেছে সংযুক্ত মোর্চা।

আরও পড়ুনঃ “আরামবাগ ওসির ওপর আমি নজর রাখছি”, ভোট প্রভাবিত করার জন্য নির্বাচন কমিশনের রোষানলে মমতা

প্রসঙ্গত জানা গেছে, ওই গ্রামে পানীয় জলের জন্য ৬ টি নলকূপ রয়েছে। সেই নলকূপেই বিষ ঢালার অভিযোগ উঠেছে। সেই বিষের বোতল নলকূপের পাশেই পরে থাকতে দেখা যায়।  সকালে স্থানীয় মানুষ জল নিতে যায়। জলে অদ্ভুত একটা গন্ধ পায় তাঁরা। কিন্তু ততক্ষণে বুঝে ওঠার আগেই পান করে ফেলে অনেকে। বর্তমানে তারা মুথরাপির হাসপাতালে ভর্তি।

এই অমানবিক ঘটনায় রায়দিঘি রোড অবরোধ করেছেন বাসিন্দারা। তাদের দাবি, কেন‌ঝ এইরকমভাবে পানীয় জলের মধ্যে বিষ মেশানো হল? অবিলম্বে গ্রাম জুড়ে যে পানীয় জলের সমস্যা তৈরি হয়েছে। তার কী হবে? ঘটনায় উত্তপ্ত গোটা এলাকা। ঘটনাস্থলে গিয়ে পৌঁছয় পুলিশ। পরিস্থিতি খতিয়ে দেখা হচ্ছে? চলছে জিজ্ঞাসাবাদ। কলগুলিকে সিল করে রাখা হয়েছে।

আরও পড়ুনঃ লাগামহীন রাজনৈতিক হিংসা! কোচবিহারে দিলীপ ঘোষের গাড়ি লক্ষ্য করে ছোঁড়া হল ইট-বোমা, আহত প্রদেশ অধ্যক্ষ

তবে এই ঘটনার দায় সম্পূর্ণ হবে অস্বীকার করেছে তৃণমূল। শাসক শিবিরের তরফে জানানো হয়েছে, পানীয় জলে বিষ দিয়ে মানুষকে মারার মতো ঘৃণ্য কাজ তাঁরা করে না। কে বা কারা এই কাজ করেছে?  তা খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

You might also like
Comments
Loading...