রাজ্য

ফের মেয়ে সন্তান, গায়ের রঙ কালো, রাগে-ক্ষোভে সদ্যোজাতের গলা টিপে শ্বাসরোধ করে খুন করল বাবা

দুটো মেয়ের পর ফের আবার কন্যাসন্তান। তার উপর গায়ের রঙও হয়েছে কালো। শুধুমাত্র এই কারণের জন্য সদ্যোজাতকে গলা টিপে শ্বাসরোধ করে খুন করল বাবা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার বাদুড়িয়ার বসিরহাটে।

বসিরহাটের বাসিন্দা হলেন আমিন সর্দার। স্ত্রী ও দুই কন্যা সন্তানকে নিয়ে তার সংসার। সম্প্রতি ফের অন্তঃসত্ত্বা হন তার স্ত্রী। গত ১৯শে জুন এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন আমিনের স্ত্রী। আর সমস্যার শুরু সেখান থেকেই।  

একে তো ফের কন্যাসন্তান, তার উপর গায়ের রং কালো। এই বিষয়টা কোনও ভাবেই মেনে নিতে পারেনি আমিন।  স্থানীয় সূত্রে খবর, গতকাল, মঙ্গলবার সদ্যোজাতকে নিয়ে স্বামীর ঘরে ফেরেন মহিলা। সন্তানকে ঘরে রেখে বাইরে গিয়েছিলেন তিনি। আর সেই সুযোগকেই কাজে লাগায় আমিন।

জানা গিয়েছে, স্ত্রীর অনুপস্থিতিতে ঘরে ঢুকে সদ্যোজাত সন্তানের গলা টিপে মেরে ফেলে আমিন। ঘরে ঢুকে সন্তানের এমন অবস্থা দেখে চিৎকার করে ওঠেন আমিনের স্ত্রী। এরপরই সেখানে আসে পাড়া-প্রতিবেশীরা। সদ্যোজাতের আমেন অবস্থা দেখে তাকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হ্য্য বাদুড়িয়া গ্রামীণ হাসপাতালে। কিন্তু সেখানে নিয়ে গেলে সদ্যোজাতকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসক।

স্থানীয়রা অভিযুক্ত আমিনকে আটকে রেখে খবর দেয় পুলিশে। মৃত সদ্যোজাতের মায়ের দাবী, এর আগেও নিজের সন্তানকে মেরে ফেলতে চেয়েছে আমিন। কোনওরকমে তাকে রক্ষা করেছিলেন তিনি। কিন্তু এবার আর তা হল না। সদ্যোজাতের এহেন পরিস্থিতিতে কান্নায় ভেঙে পড়েছেন তার মা।

Related Articles

Back to top button