রাজ্য

BIG NEWS: এবার এফআইআর দায়ের শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে! গ্রেফতার হতে চলেছেন কী বিজেপি বিধায়ক?

এবার এফআইআর দায়ের করা হল নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। অভিযোগ, ত্রাণের ত্রিপল লুঠ। এই অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে শুভেন্দুর ভাই তথা কাঁথি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধেও।

অভিযোগ, গতকাল, শনিবার বেলা ১টা নাগাদ সেন্ট্রাল ফোর্সের উপস্থিতিতেই কাঁথি পুরসভার গোডাউন থেকে ত্রিপল বের করতে দেখেন পুরসভায় কাজ করতে আসা স্থানীয় এক যুবক। এরপরই তিনি কাঁথি পুরসভার দায়িত্বে থাকা বর্তমান চেয়ারম্যান সিদ্ধার্থ মাইতিকে খবর দেন।

আরও পড়ুন- কঠোর হল বিজেপি! এবিপি গ্রুপের বিরুদ্ধে এই কড়া পদক্ষেপ নিল গেরুয়া শিবিরঃ সূত্র

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন সিদ্ধার্থ মাইতি। তিনি অভিযোগ তোলেন যে শুভেন্দু অধিকারী প্রভাব খাটিয়ে এমন কাজ করেছেন। এরপর গোডাউনের দায়িত্বে থাকা পুরসভার কর্মচারী হিমাংশু মান্নাকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে খবর।

হিমাংশু জানান যে, শুভেন্দু অধিকারীর ব্যক্তিগত কিছু ত্রিপল সেই গোডাউনে রয়ে গিয়েছিল, সেগুলোই নেওয়ার জন্য লোক পাঠিয়েছেন তিনি। কিন্তু দাবী, সেই ত্রিপলগুলিতে সরকারি লোগো রয়েছে। আর এও জানা যায় যে এই হিমাংশু মান্না অধিকারী পরিবারের বেশ ঘনিষ্ঠ ও তিনি একসময় শুভেন্দুর কনফিডেনশিয়াল অ্যাসিস্ট্যান্টও ছিলেন। এরপরই কাঁথি থানায় শুভেন্দু ও সৌমেন্দুর নামে এফআইআর দায়ের করা হয়। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে শুভেন্দুর তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Related Articles

Back to top button