রাজ্য

বিয়ে করতে রাজি হননি প্রেমিক, ফিল্মি কায়দায় চু’ম্ব’ন করে প্রেমিকের বুকে গুলি চালালেন প্রেমিকা

প্রেমিককে ডেকে পাঠিয়েছিলেন দেখা করার জন্য। দীর্ঘদিন পর দেখা হতে প্রেমিককে জড়িয়ে ধরেন প্রেমিকা। চু’ম্ব’নও করেন প্রেমিককে। আর এরপরই ঘটে সেই অবিশ্বাস্য ঘটনা। প্রেমিকের বুকে বন্দুক ঠেকিয়ে গুলি চালিয়ে দেন প্রেমিকা। অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন প্রেমিক।

ঘটনাটি ঘটেছে গতকাল, বুধবার পূর্ব বর্ধমানের কাটোয়া শহরে। এই ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ঘটনার পর থেকেই উধাও প্রেমিকা। পুলিশ তাঁকে খোঁজার জন্য তল্লাশি চালাচ্ছে।

পুলিশ সূত্রের খবর, লালচাঁদ শেখ হলেন কেশিয়া মাঠপাড়ার বাসিন্দা। তার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বাগানেপাড়ার মনীষা খাতুনের। প্রায় তিন বছরের সম্পর্ক তাদের। তবে লালচাঁদ পুলিশের কাছে স্বীকার করে যে শেষের দিকে তাদের সম্পর্কের অবনতি ঘটছিল। মনীষাকে বিয়ে করতে চান নি লালচাঁদ। এরপর মনীষা কাটোয়া ছেড়ে ঝাড়খণ্ড চলে যান।

তবে দু’দিন আগেই ঝাড়খণ্ড থেকে ফিরেছেন মনীষা। এরপর, গতকাল রাত সাড়ে আটটা নাগাদ কাটোয়ার সার্কাস ময়দানের একটি গলিতে লালচাঁদকে মনীষা ডেকে পাঠান দেখা করার জন্য।

লালচাঁদ দেখা করার পর তাঁকে বেশ ফিল্মি কায়দায় চু’ম্ব’নও করেন মনীষা। এরপরই চালিয়ে দেন গুলি। লালচাঁদের জ্যাকেট ফুটো করে পেট ঘেঁষে সেই গুলি বেরিয়ে যায়। একটুর জন্য প্রাণে বেঁচে গিয়েছেন লালচাঁদ। ইতিমধ্যেই লালচাঁদ কাটোয়া থানায় এই নিয়ে অভিযোগ দায়ের করেছেন।

Related Articles

Back to top button