রাজ্য

সরকারি স্কুলের ক্লাসরুম নাকি গাঁ’জা বানানোর ঠেক! রাজ্যে সরকারি স্কুলে ক্লাসরুমে বসে গান বাজিয়ে পড়ুয়ারা গাঁ’জা বানাচ্ছে, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা বাড়িতে বসে নানা রকম ভিডিও বা ছবি দেখতে পায়। প্রতিদিন কোনও না কোনও ভিডিও বা ছবি ভাইরাল হয়েই থাকে। রাজ্যে সরকারের স্কুলে, ক্লাসরুমের ভেতরে যে ভিডিও ভাইরাল হয়েছে তা নক্করজনক।

ভিডিওতে দেখা যাচ্ছে একদল পড়ুয়া ক্লাসরুমের ভেতরে বসে গাঁ’জা বানাচ্ছে। গান করতে করতে গাঁ’জা বানাতে দেখা গেছে। হাওড়ার সাঁতরাগাছি কেদারনাথ স্কুলের এই ঘটনা বলে দাবি করা হচ্ছে।
তবে ওই স্কুলের প্রধান শিক্ষক তপব্রত বসু ঘটনা প্রসঙ্গে জানিয়েছেন, ‘এটা আমার স্কুলের ঘটনা নয়। আমি বার বারই রাউন্ড দিই। এটা যদি আমার স্কুলে ঘটনা হত তাহলে আমি নিজে সেটা বন্ধ করতাম। এটা আমাদের স্কুলের ঘটনা একেবারেই নয়। স্কুলের মধ্যে গাঁ’জা খাওয়ার ঘটনা ঘটেনি। এই ধরনের কোনও অভিযোগ আমার কাছে আসেনি। কী ছবি ভাইরাল হয়েছে জানি না। তবে আমাদের স্কুলে এই ধরনের কোনও ঘটনা ঘটেনি।’

স্কুলের এক প্রাক্তন ছাত্রও দাবি করেছেন, এই ঘটনা আগে কখনও হয়নি স্কুলে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানাবেন বলেও ঠিক করেছেন তিনি। তবে রাজ্যের সরকারি স্কুলগুলির এই সমস্ত দৃশ্য সামনে আসতেই ছি ছি করছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button