রাজ্য

দু’কেজি সোনা চুরির অপরাধে নাম জড়াল তারকা-সাংসদ দেবের প্রতিনিধির, বাড়িতে হানা দিল গুজরাত পুলিশ

প্রায় ২ কেজি সোনা চুরির কাণ্ডে নাম জড়াল তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেবের প্রতিনিধির। গুজরাত থেকে এই সোনা চুরি করে আনা হয়েছে বলে জানা যায়। এই কাণ্ডে দেবের প্রতিনিধি রাম মান্নার বাড়িতে হানা দেয় গুজরাত পুলিশ।

পুলিশ সূত্রের খবর অনুযায়ী, কিছু মাস আগে ঘাটালের এক ব্যক্তি গুজরাত থেকে প্রায় দু’কেজি সোনা চুরি করে পালিয়ে আসে। সেই সোনার দোকানের মালিক বানেশ্বর জানা এই নিয়ে গুজরাত পুলিশে অভিযোগ দায়ের করেন।

সেই দোকানের মালিকের অভিযোগের ভিত্তিতেই ঘাটালের আড়গোড়া এলাকায় হানা দেয় গুজরাত পুলিশ। সেখান থেকে তাপস মণ্ডল নামের একজনকে গ্রেফতার করা হয়।

পুলিশি জিজ্ঞাসাবাদে তাপস মণ্ডল জানায় যে সে ৫০ লক্ষ টাকা ও ৯৭০ গ্রাম সোনা দেয় রাম মান্নাকে। তাপস মণ্ডলের এই কথার উপর ভিত্তি করেই রাম মান্নাকে জিজ্ঞাসাবাদ করতে ঘাটাল আসে গুজরাত পুলিশ।

সেখানে ঘাটাল থানার পুলিশের সাহায্য নিয়ে ঘাটাল পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে কুশপাতা এলাকায় রাম মান্নার বাড়িতে পৌঁছয় গুজরাত পুলিশ। সেই সময় বাড়িতে ছিলেন রাম মান্নার স্ত্রী। রাম মান্নার স্ত্রী রূপা মান্না তৃণমূল পরিচালিত ঘাটাল পঞ্চায়েত সমিতির সভাপতি।

পুলিশ হানার সময় বাড়িতে ছিলেন না রাম মান্না। তাঁর স্ত্রী জানান যে তিনি দলের কাজে বাইরে গিয়েছেন। এদিন রাম মান্নার স্ত্রী রূপার সঙ্গে কথা বলে ঘাটাল থানায় যায় পুলিশ। এই ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই রাজ্য রাজনীতিতে তুমুল শোরগোল পড়ে গিয়েছে।

Related Articles

Back to top button