রাজ্য

Anubrata Mandal: লটারিতে পাওয়া এক কোটি টাকা পাঠিয়ে দেবেন দিদির কাছে, জানিয়ে দিলেন কেষ্টদা অনুব্রত মণ্ডল!

সোমবার দুপুর বেলা থেকে গোটা রাজ্য সরগরম একটা খবরে। লটারিতে নাকি এক কোটি টাকা জিতেছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল! তবে লটারি পাওয়ার কথা এখনো নিজের মুখে স্বীকার করেননি তিনি। আবার গোটা ঘটনাটি তিনি অস্বীকারও করছেন না।এমতাবস্থায় লটারিতে সত্যিই এক কোটি টাকা পেলে তিনি কী করবেন তা জানালেন জাগো বাংলার একটি সাক্ষাৎকারে।
তৃণমূলের মুখপত্র জাগো বাংলার একটি সাক্ষাৎকারে কেষ্টদা জানিয়েছেন, তিনি লটারিতে সত্যিই এক কোটি টাকা পেয়েছেন কিনা বুঝতে পারছেন না। তবে নম্বর মিলিয়ে যদি তিনি সত্যিই টাকাটা পেয়ে থাকে তাহলে তা পাঠিয়ে দেবেন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে, এমনটাই জানিয়েছেন অনুব্রত।
ভিডিও সোর্স; এই সময়

সোমবারই অনুব্রতর ঘনিষ্ঠ মহল থেকে জানানো হয়েছিল যে তার কোনদিনও লটারি টিকিট কেনার নেশা ছিল না। তবে জাগো বাংলা জানাচ্ছে এই লটারি টিকিট কেনার পেছনে রয়েছে অন্য কাহিনী।একদিন তিনি নিজে নিরাপত্তারক্ষী এবং গাড়ির চালকদের কাছ থেকে সরে গিয়ে সকলের মধ্যেই রয়েছে লটারি টিকিট কেনার নেশা। সেই জন্যেই তিনি মজার ছলে বলেন যে তার জন্য একটা টিকিট কিনতে। সেইমতো অনুব্রত মন্ডলের নামে একটা টিকিট কেনা হয়। কিন্তু সত্যি সত্যিই যে অনুব্রত মণ্ডল কোটিপতি হয়ে যাবেন এ কথাটা কেউ ভাবতেও পারেননি। এমনকি ওই লটারি টিকিট নিরাপত্তারক্ষীর কাছেই ছিল বলে জানা গেছে।
সোমবার যখন খবর সামনে আসে তখন গোটা ব্যাপারে আমল দেননি অনুব্রত নিজে। তার সঙ্গে বেসরকারি সংবাদমাধ্যমগুলো যোগাযোগ করলে তিনি স্পষ্ট জানিয়ে দেন, যে গোটা বিষয়টি তার নজরে এসেছে তবে তিনি এখনই এই নিয়ে মন্তব্য করবেন না।

Related Articles

Back to top button