রাজ্য

আধার কার্ডের ভুল সংশোধন করতে বেরিয়ে উধাও স্ত্রী, বিবাহ বহির্ভূত সম্পর্কের জের? তদন্তে পুলিশ

বেরিয়েছিলেন আধার কার্ডের ভুল সংশোধন করানোর নাম করে। এরপর আর বাড়ি ফিরলেন না নদিয়ার এক গৃহবধূ। দু’দিন খোঁজ চালিয়েও কোনও সন্ধান মিলল না তাঁর। অবশেষে আর কোনও উপায় না দেখে পুলিশে খবর দেন ওই গৃহবধূর স্বামী।

ঘটনাটি ঘটেছে শান্তিপুর থানার হরিপুর ঘোষ মার্কেট এলাকায়। স্থানীয় সূত্রে খবর, ওই গৃহবধূ মিঠু বিশ্বাস বয়স ৩৩, দু’দিন আগে আধার কার্ড সংশোধন করার নাম করে বাড়ি থেকে বের হন। সেই সময় বাড়িতে একমাত্র তাঁর ছোটো মেয়ে ছিল। তাঁর স্বামী কাঠের মিলে কাজ করে। তখন তিনি বাড়ি ছিলেন না।

বাড়ি ফিরে তিনি দেখেন স্ত্রী বাড়িতে নেই। জানতে পারেন স্ত্রী আধার কার্ড সংশোধন করাতে যাবেন বলে সমস্ত জরুরি নথিপত্র নিয়ে বেরিয়েছেন। কিন্তু অনেক দেরি হয়ে গেলেও তিনি না ফেরায় তাঁর স্বামী ও পরিবারের লোকজন নানান জায়গায় খোঁজখবর শুরু করেন।

দু’দিন পরও যখন গৃহবধূর কোনও খোঁজ মিলল না, তখন শান্তিপুর থানায় গোটা বিষয়টি জানান তাঁর স্বামী। তাঁর স্বামীর দাবী, তাঁর স্ত্রী এর আগেও একইভাবে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছেন। কিন্তু পরে আবার ফিরেও আসেন। তিনি এও জানান যে তাঁর স্ত্রীর সঙ্গে তাঁর কোনও অশান্তি ছিল না। কী কারণে তাঁর স্ত্রী বাড়িছাড়া হলেন, কিছুই বুঝতে পারছেন না তিনি।

তাঁর স্ত্রীর সঙ্গে অন্য কোনও পুরুষের সম্পর্ক রয়েছে কী না, তাও বলতে পারছেন না স্বামী। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। গৃহবধূ নিজেই বাড়ি থেকে পালিয়েছেন নাকি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

Related Articles

Back to top button