সব খবর সবার আগে।

পাকিস্তান-বাংলাদেশে জেরবার বঙ্গ নির্বাচন! ৩০ শতাংশ মুসলিম এক হলে চারটি পাকিস্তান বানাতে পারব, হুমকি তৃণমূল নেতার

পশ্চিমবঙ্গের প্রতিবেশী দেশ বাংলাদেশ নিয়ে প্রায়শ‌ই বাঙালিদের কটাক্ষের মুখে পড়তে হয়। আর নির্বাচন থাকলে তো কথাই নেই। পশ্চিমবঙ্গে নির্বাচন হলে পাকিস্তান এবং বাংলাদেশ দুই দেশেরই নাম বরাবর উঠে আসে। এছাড়াও বিজেপি বরাবরই অভিযোগ করে আসে যে, তৃণমূল এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই রাজ্যকে বাংলাদেশ বানাতে চাইছে।

আরও পড়ুন-WB Election 2021: ‘ঝাঁটা নিয়ে আয় তো’, দশ বছরে কোনও কাজ করেনি, ভোট প্রচারে গিয়ে জনগণের ক্ষোভের মুখে তৃণমূল মন্ত্রী অসীমা পাত্র

আর এবার এক তৃণমূল নেতার বিতর্কিত ভিডিও ভাইরাল হয়েছে।

বিজেপির অমিত মালব্য লেখেন, ‘বীরভূমের নানুরের তৃণমূল নেতা শেখ আলম গতকাল বলেছেন, আমরা ৩০ শতাংশ মুসলিমরা যদি এক হয়ে যাই, তাহলে চারটি পাকিস্তান বানাতে পারব। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি নিজের অনুগত্য স্পষ্ট করছেন। এবার কি মমতা বন্দ্যোপাধ্যায় নিজের অবস্থান স্পষ্ট করবেন?” শেষে মালব্য লেখেন, আমরা কি এই বাংলায় চেয়েছিলাম?

আর তৃণমূল নেতা শেখ আলমের ওই বিতর্কিত ভিডিও প্রকাশ্যে আসতেই বঙ্গ রাজনীতিতে শোরগোল পড়ে গিয়েছে।

আরও পড়ুন- ‘নিজের পায়ে দাঁড়াতে না, আবার বাংলাকে দাঁড় করাবে কী করে’, মমতাকে বেলাগাম আক্রমণ দিলীপের

প্রসঙ্গত, গত মঙ্গলবার‌ই বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ঝাড়গ্রামের একটি জনসভা থেকে বলেছিলেন, ‘তৃণমূলের সব কিছুই বাংলাদেশের থেকে নেওয়া। খালেদা জিয়ার মা মাটি মানুষ স্লোগান ধার করেছে তৃণমূল। মুজুবুর রহমানের জয় বাংলা স্লোগান ধার করেছে তৃণমূল। এমনকি তৃণমূলের খেলা হবে স্লোগানও বাংলাদেশ থেকে ধার করা।”

আর এবার তৃণমূল নেতার বিতর্কিত মন্তব্যে নির্বাচনের আগে রাজ্য সরকারকে আক্রমণ করার আর‌ও একটি সুযোগ পেল গেরুয়া শিবির।

You might also like
Comments
Loading...