West Bengal

রামপুরহাটে বিতর্ক! সরকারি খরচে তৈরি জীবাণুনাশক সুড়ঙ্গে মিলল অনুব্রতের ছবি।

বিজ্ঞাপন

প্রচুর টাকা খরচ করে করোনা সংক্রমণ রুখতে পুরসভা ও লাগোয়া সবজিবাজারে জীবাণুনাশক সুড়ঙ্গ বা টানেল বসিয়েছে প্রশাসন। এবার সেই টানেলেই মিলল তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ছবি। কিন্তু কেন? এখন সেই নিয়েই বিতর্ক তুঙ্গে বীরভূমের রামপুরহাটে।

বিজ্ঞাপন

গ্রিনজোনের তকমা আর নেই। চীনের এই ভাইরাস এখন বহাল তবিয়তে ঘুরছে বীরভূমে। এখনও পর্যন্ত ওই জেলায় আক্রান্তের সংখ্যা ছয়। জানা গিয়েছে, সংক্রমণের ভয়ে রামপুরহাট শহরের সবজিবাজারটি সরিয়ে আনা হয়েছে পুরসভার মাঠে। বাজারে প্রতিদিন প্রায় হাজার খানেক মানুষের জমায়েত হয়। তাতেও তো বিপদ বাড়তে পারে। তাহলে উপায়? দুই লক্ষেরও বেশি টাকা খরচ করে দুটি জীবাণুনাশক সুড়ঙ্গ বা টানেল বসানো হয়েছে। একটি সবজিবাজারে ঢোকার মুখে, আর একটি পুরসভার ভিতরে। এই টানেলের ভিতর দিয়ে হেঁটে যাঁরা পুরসভায় কিংবা বাজারে ঢুকবেন, তাঁরা সম্পূর্ণভাবে স্যানিটাইজড হয়ে যাবেন।

বিজ্ঞাপন

সেসব তো ঠিক আছে, কিন্তু সরকারি খরচে বসানো টানেলে গায়ে তৃণমূল কংগ্রেস নেতা ও দলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ছবি কেন? ক্ষোভ প্রকাশ করেছে অনেকেই। বিজেপি-র বীরভূম জেলা সহ-সভাপতি শুভাশিস চৌধুরী বলেন, ‘সব কিছুতেই রাজনীতির রং লাগাচ্ছে রামপুরহাট পুরসভা। তা না হলে বুকে তৃণমূলের ব্যাজে কেন অনুব্রত মণ্ডলের ছবি লাগানো হবে।’ অবিলম্বে সুড়ঙ্গে দেওয়াল থেকে ছবি সরানোর দাবি তুলেছেন তিনি।

বিজ্ঞাপন

কী বলছেন তৃণমূল পরিচালিত রামপুরহাট পুরসভার চেয়ারম্যান অশ্বিনী তিওয়ারি? তাঁর পাল্টা প্রশ্ন, ‘অনুব্রত মণ্ডল রাজ্য গ্রামীণ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান। তাঁর ছবি দিতে বাধা কোথায়? দু’দিন পর বিরোধীরা তো মুখ্যমন্ত্রীর ছবিতেও আপত্তি করবে। আসলে ওরা ভালো কাজ দেখতে পায় না।’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading