রাজ্য

করোনায় আক্রান্ত মমতা বন্দ্যোপাধ্যায়! খবর চাউর হতেই হইচই, জবাব দিলেন মুখ্যমন্ত্রী নিজেই

২০২০ সালে করোনা অতিমারি ছড়িয়ে পড়ার পর থেকেই দেশের নানান সাধারণ মানুষের পাশাপাশি নানান বিশিষ্ট জনেরাও এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নেতা থেকে শুরু করে বিধায়ক, সাংসদ এমনকি নানান রাজ্যের মুখ্যমন্ত্রীও করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবর মিলেছে।

সম্প্রতি জানা গিয়েছে যে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল করোনায় আক্রান্ত। তিনি বর্তমানে নিভৃতবাসে রয়েছেন বলে জানা গিয়েছে। এসবের মধ্যেই এলো আরও একটি খবর। জানা গেল, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও নাকি করোনায় আক্রান্ত।

এক সংবাদমাধ্যমের তরফে এমনটাই দাবী করা হয়েছে। এই খবর ছড়িয়ে পড়ার পর থেকেই রাজ্যজুড়ে শুরু হয়ে যায় হইচই। আর সেই খবর আরও বেশি নিশ্চিত বলে মেনে নেওয়া হয় যখন মমতা বন্দ্যোপাধ্যায়কে দু-তিনদিন নবান্নে দেখা যায় না। এরপর যেন এই খবরে সিলমোহর পড়ে। তবে এবার এই নিয়ে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই।

বেশ ক্ষোভ উগড়ে দিয়ে এই বিষয়ে এদিন তিনি বলেন, “দায়িত্ব নিয়ে খবর করুন। আমার নামে লিখে দিলেই হয় না। এরপর আমার বাড়িতে গোটা পাঁচটা ফোনও চলে এসেছে। আমার করোনা হলে সবাই জানতেই পারবেন। এতে লোকানোর কিছুই নেই। গোটা বিশ্বের মানুষেরই করোনা হচ্ছে”।

তিনি কয়েকদিন কেন নবান্নে আসেন নি, এই নিয়েও জবাব দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “আমার দুজন ড্রাইভারই কোভিড আক্রান্ত। এরপর আমি আসব কী করে? এগুলো সবার বুঝতে হবে তো”। এরই সঙ্গে তিনি এও জানান যে কলকাতা পুলিশের নয়া কমিশনার দায়িত্ব পাওয়ার পরেই করোনায় আক্রান্ত হয়েছেন।

Related Articles

Back to top button