সব খবর সবার আগে।

WB Election 2021: বাংলায় ক্ষমতায় আসবে বিজেপিই, ব্যারাকপুরের সভা থেকে অকপটে ঘোষণা নাড্ডার

আগামী সপ্তাহের মধ্যেই হয়ত নির্বাচন কমিশন রাজ্যে ভোটের নির্ঘণ্ট প্রকাশ করবে। এর আগেই নিজেদের মতো করে প্রচারে নেমেছে নানাম রাজনৈতিক দলগুলি। আজই রাজ্যে এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

এদিন রাজ্যে এসে প্রথমেই ‘সোনার বাংলা’ প্রচার পুস্তিকা উদ্বোধন করেন তিনি। এরপর দুপুরে বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের জন্মভিটে কাঁঠালপাড়ায় যান তিনি। এরপর নৈহাটিতে এক জুটমিল শ্রমিকের বাড়িতে মধ্যাহ্নভোজন সেরে তিনি ব্যারাকপুরে আসেন। ব্যারাকপুরের মসজিদ মোড় থেকে হবে পরিবর্তন রথযাত্রার সূচনা।

আরও পড়ুন- লক্ষ্মী বারে ‘লক্ষ্য সোনার বাংলা’! ৬০ বছরের ঊর্ধ্বে সবাই পাবেন বিনামূল্যে টিকা, ঘোষণায় নাড্ডা

এদিন ব্যারাকপুরের সভা থেকে নাড্ডা বলেন, “বাংলার মানুষ পরিবর্তন যাত্রাকে সমর্থন করেছে। বাংলায় বিজেপিই ক্ষমতায় আসবে। প্রধানমন্ত্রী বাংলায় ৩ হাজার কোটি টাকার প্রকল্প ঘোষণা করেছেন”। এরপর তিনি আশ্বাস দিয়ে বলেন, “বাংলায় বিজেপি ক্ষমতায় এলেই আয়ুষ্মান প্রকল্প চালু হেব। কেন্দ্রীয় সাহায্য থেকে বাংলার কৃষকরা বঞ্চিত। কিষান সম্মান নিধি প্রকল্পের বকেয়া টাকাও পাবেন কৃষকরা। বাংলার উন্নয়নের কাজে বাধা আসবে কিন্তু সেই বাধা দূর করতে চাই ডবল ইঞ্জিন সরকার”।

এদিনের সভায় টিকা দেওয়ার প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে নাড্ডা বলেন, “মমতাজি এই টিকা পর্যাপ্ত নয়। আরও অনেক টিকা পাবে বাংলা আয়ুষ্মান ভারতের টিকা পাবে বাংলা”। তাঁর কথায়, “তোলাবাজি, চালচুরি, তোষণ, কাটমানির বিরুদ্ধে বাংলা টিকা পাবে। আমরা এর ব্যবস্থা করব”।

আরও পড়ুন- নাড্ডার উপস্থিতিতেই গেরুয়া শিবিরে যোগ দিলেন টলিউডের বিখ্যাত অভিনেত্রী

এদিনের সভায় মমতার ভাষার ব্যবহারের অত্যন্ত নিন্দা করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। বলেন, “হুগলির সভায় মমতা যেভাবে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীকে আক্রমণ করেছেন, তা অত্যন্ত কুরুচিকর। তা বাংলার সংস্কৃতি নয়। মমতাজি বাংলার সংস্কৃতিকে নষ্ট করেছেন। তাই এই সরকারকে বাংলা থেকে উৎখাত করতে হবে”। এদিন বাংলায় মেয়েদের নিরাপত্তা নিয়েও মমতাকে বেলাগাম আক্রমণ শানান নাড্ডা। এও মনে করিয়ে দেন যে নারী নির্যাতন, নারী পাচারের ঘটনা এই রাজ্যে সবচেয়ে বেশি।

You might also like
Comments
Loading...