West Bengal

বিজেপির ওয়েবসাইটে মুকুলের জায়গায় জগন্নাথের নাম, তবে কী তিনিই হতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি?

বিজ্ঞাপন

বিজেপির সঙ্গ ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে ফিরেছেন মুকুল রায়। তাঁর দলছাড়ার পরও কিছুদিন বিজেপির তালিকায় তাঁর নাম থেকে গিয়েছিল। তবে অবশেষে এবার সর্বভারতীয় সহ-সভাপতি হিসেবে তাঁর নাম বাদ পড়ল কেন্দ্রীয় ওয়েবসাইট থেকে।

বিজ্ঞাপন

রবিবার পর্যন্ত মুকুলের নাম জ্বলজ্বল করলেও, এবার কিন্তু সেই ওয়েবসাইটে কৃষ্ণনগর উত্তরের বিধায়ক হিসেবে মুকুল রায়ের নাম নেই। সেই জায়গায় নাম দেখা যাচ্ছে রাণাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের নাম। তবে কী এবার সাংসদ পদ ছেড়ে বিধায়ক হবে তিনি?

বিজ্ঞাপন

আরও পড়ুন- ১৯৪৭ ও ২০২১-এর পরিস্থিতি সমান বাংলায়, বিজেপির কার্যকারিণী বৈঠকের পরই কী তবে রাজ্যে রাষ্ট্রপতি শাসন?

বিজ্ঞাপন

তবে সেই নিয়েও উঠছে প্রশ্ন। আসলে, একুশের নির্বাচনে শান্তিপুর থেকে ভোটে দাঁড়িয়ে জিতেছিলেন জগন্নাথ সরকার। কিন্তু সাংসদ পদে থাকতে চান বলে বিধায়ক হিসেবে শপথ নেননি তিনি। এই আকি কাজ করেন কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক।

বিজ্ঞাপন

এবার তাই প্রশ্ন উঠছে যে তাঘলে মুকুল রায়ের জায়গায় জগন্নাথ সরকারের নাম কেন? তাহলে কী তিনিই হতে চলেছেন পরবর্তী বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি? এই নিয়ে জল্পনাও রয়েছে বিস্তর।

তবে এদিকে, রাজ্য বিজেপির ওয়েবসাইটে নিশীথ প্রামাণিকের নাম থাকলেও নাম উল্লেখ নেই শান্তিপুর থেকে জয়ী জগন্নাথ সরকারের। এর পরিবর্তে তাঁর নাম বসেছে কৃষ্ণনগর উত্তর আসনের পাশে।

বিজ্ঞাপন

আরও পড়ুন- বিধানসভায় হাজির থাকা সত্ত্বেও সর্বদল বৈঠকে উপস্থিতি নেই বিরোধী দলনেতা শুভেন্দুর, এই নিয়ে শুরু বিতর্ক

তবে এটা আপডেট না হওয়ার জন্য হয়েছে নাকি পরিকল্পিতভাবেই করা হয়েছে যাতে কোনও বার্তা দেওয়া যায়। তা এখনও স্পষ্ট নয়। এই বিষয়ে এক বিজেপি নেতার মত, “এটা প্রযুক্তিগত ভুল। যাঁরা ওয়েবসাইট আপডেট করেছেন তাঁরাও ভুল করেছেন। দ্রুত সংশোধন করা হবে”।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading