সব খবর সবার আগে।

‘নো মিডিয়া কভারেজ’ হ্যাশট্যাগ, রাজ্যের জন্য প্রার্থনা বলিউডের

Get real time updates directly on you device, subscribe now.

এবার বাংলার পাশে দাঁড়াল বলিউড। বাংলার জন্য প্রার্থনা করতে শুরু করল বলি তারকারা। বিধ্বংসী আমফানের তান্ডবে তছনছ হয়ে গিয়েছে গ্রামবাংলা। কলকাতাও প্রবলভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এখনও পর্যন্ত কলকাতায় ১৯ জন সহ মোট ৮০ জনের প্রাণহানির খবর এসেছে। অন্তত ৫ হাজার গাছ উপড়ে গিয়েছে। শুক্রবার আকাশপথে একসঙ্গে বিপর্যস্ত এলাকার পরিস্থিতি দেখেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায় ও রাজ্যপাল জগদীপ ধনখড়। সবকিছু খতিয়ে দেখে রাজ্যের এই পরিস্থিতিতে ১০০০ কোটি টাকার অগ্রিম সহায়তা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। এমন নজিরবিহীন প্রাকৃতিক বিপর্যয়ের সময় বাংলা পাশে পেল বলিউডকেও। করিনা কপূর খান, অনুষ্কা শর্মা, অর্জুন কপূর, অভিষেক বচ্চন থেকে শুরু করে আয়ু্ষ্মান খুরানা প্রত্যেকেই পশ্চিমবঙ্গ, ওড়িশা সহ বাংলাদেশের প্রতি সমবেদনা জানিয়েছেন। প্রকৃতির এই ভয়াল গ্রাস থেকে যেন তাড়াতাড়িই বাংলা ঘুরে দাঁড়ায়, সেই প্রার্থনাও করেছেন তাঁরা।

ইনস্টাগ্রামে আমফান বিধ্বস্ত এলাকার ছবি পোস্ট করে করিনা লিখেছেন, “আমাদের সবাইকে ভাবতে হবে।” সঙ্গে হ্যাশট্যাগ, ‘নো মিডিয়া কভারেজ’, ‘প্রে ফর বেঙ্গল’। জাতীয় সংবাদমাধ্যম যে এই ভয়াবহ ঘটনার কোনো কভারেজ করেনি তা নিয়েও মুখ খুললেন করিনা।

অনুষ্কার ট্যুইট, “ঘূর্ণিঝড় আমফানের কারণে যা ঘটল, তা সত্যিই হৃদয়বিদারক। ওড়িশা ও পশ্চিমবঙ্গে আক্রান্তদের প্রতি আমার সমবেদনা।” অর্জুনের ট্যুইট, “ওড়িশা ও বাংলায় বিধ্বংসী ঘূর্ণিঝড়ে যারা প্রাণ হারিয়েছেন, সকল ক্ষতিগ্রস্তকে আমার সহমর্মিতা।”

Get real time updates directly on you device, subscribe now.