সব খবর সবার আগে।

মাংস কিনতে এসে একি বিপদ! মাংসের দোকান খুলতেই ভয়ানক কাণ্ড, রক্ষা পেলেন ক্রেতারা

ছুটির দিনে যখন মাংসের দোকানে উপচে পড়া ভিড় তখনই ঘটে গেল এক ভয়ঙ্কর ঘটনা। দোকানদার দোকান খুলতেই ক্রেতারা আঁতকে উঠলেন। ঘটনায় কারোর কোনো ক্ষতি হয়নি। কিন্তু এত জনবহুল এলাকায় এমন ঘটনা কিভাবে ঘটতে পারে? ভেবেই অবাক সবাই।

শনিবার একদিকে ছুটি তারপর খুশির ঈদ। তার মধ্যে আবার লকডাউন নেই। তাই এমনিতেই আজ মাংসের দোকানে প্রচুর ভিড়। দোকানের ঝাপ তখনও খোলা হয়নি। কিন্তু যে মুহূর্তে দোকানদার ঝাপ খুলেছে অমনি সামনের পাল্লার নীচে দেখা গেল একটি কুণ্ডলী পাকানো কোবরা। প্রথমে ঘাপটি মেরে গুটিয়ে থাকলেও মানুষজনের উপস্থিতি বুঝতে পেরেই ফনা তুলে ফোঁস করে ওঠে সাপটি। সেই সাপকে
দেখে উপস্থিত সকলেরই তখন আত্মারাম খাঁচা হওয়ার জোগাড়। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে এই ঘটনা। এমনকি এই ঘটনার কথা জানতে পেরে সাপটিকে দেখতে ভিড় জমে সেখানে।

ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির মালবাজার মহকুমা এলাকার মেটেলি ব্লকের বাতাবাড়ি ফার্ম বাজারে। শনিবার সাতসকালে দোকানের ভিতর থেকে কোবরা সাপ উদ্ধার হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। এরপর পরিস্হিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে মেটেলি থানার পুলিশ । এছাড়া খবর দেওয়া হয় স্থানীয় সর্প বিশারদ দিবস রাইকে। তিনি এসে দোকানের ভিতর থেকে সাপটিকে বের করে প্লাস্টিকের জারবন্দি করেন। এরপর ধরে প্রাণ আসে সকলের। জানা গেছে উদ্ধার হওয়া সাপটি একটি স্পেকটিকাল কোবরা। সেটিকে এরপর খরিয়ার বন্দর জঙ্গলে ছেড়ে দেওয়া হয়।

সাতসকালে বাজার করতে এসে এমন কাণ্ডের জেরে মানুষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। তবে এই ঘটনায় কারোর কোনো ক্ষতি হয়নি এটাই ভালো খবর।

You might also like
Leave a Comment