West Bengal

‘আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি’, বিতর্কিত টুইট তথাগতর, ‘বাংলার রাজনৈতিক বিনোদন জগতে অপূরণীয় সাময়িক ক্ষতি’, বিজেপির নেতার টুইট শেয়ার করে প্রতিক্রিয়া কুণালের

বিজ্ঞাপন

যেসমস্ত রাজনৈতিক নেতাদের নিয়ে নানান সময় নানান বিতর্ক সৃষ্টি হতে দেখা গিয়েছে, তাদের মধ্যে তথাগত রায় অন্যতম। তবে তাঁর সেহ টুইটটি যেন গোটা পশ্চিমবঙ্গকে একেবারে নাড়িয়ে দিয়েছে। তাঁর টুইটের কয়েকটি কথা, “আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি’, এই মন্তব্য সাড়া ফেলে দিয়েছে গোটা বাংলায়।

বিজ্ঞাপন

তথাগত রায়ের এই টুইট নিয়ে যেমন একদিকে আলোচনা শুরু হয়েছে, ঠিক তেমনই আবার কটাক্ষও করা হয়েছে। তথাগত রায়ের এই টুইটের প্রেক্ষিতেই তৃণমূল রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ পাল্টা টুইট করে লেখেন, “বাংলার রাজনৈতিক বিনোদন জগতে এ এক অপূরণীয় সাময়িক ক্ষতি”।

বিজ্ঞাপন

আজ, শনিবার সকালে আচমকাই তথাগত রায় টুইটারে লেখেন, “কারো কাছ থেকে বাহবা পাওয়ার জন্য আমি টুইটগুলো করছিলাম না। দলের কিছু নেতৃস্থানীয় লোক যেভাবে কামিনী-কাঞ্চনে গা ভাসিয়েছিলেন সেটা সম্বন্ধে দলকে সজাগ করার জন্য করছিলাম। এবার ফলেন পরিচীয়তে। পুরভোটের ফলের জন্য প্রতীক্ষায় থাকব। আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি”।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এরপরই টুইটটি রিটুইট করেন কুণাল ঘোষ। তিনি লেখেন, “বাংলার রাজনৈতিক বিনোদন জগতে এ এক অপূরণীয় সাময়িক ক্ষতি। তিনি যে দক্ষতায় দর্শককে হাসাতেন, তাঁর অবদান মানুষ মনে রাখবেন। পাগলা দাশুর নাটকে ‘আবার সে এসেছে ফিরিয়া’-র মত সংলাপের অপেক্ষায় থাকব। তবে কামিনী অংশ বাদ দিলেও কাঞ্চন অংশে সিবিআই, ইডির তদন্তের দাবি থাকলই”।

যদিও কুণাল ঘোষের এই টুইটকে খুব একেবারেই গুরুত্ব দেন নি তথাগত রায়। তাঁর স্পষ্ট জবাব, “কুণাল ঘোষকে আমি কোনও দিন ছাড়িয়ে যেতে পারব না। জেলে যাওয়ার সময় উনি মাননীয়াকে জেলে ভরা উচিৎ বলে দামামা বাজিয়েছিলেন। জেল থেকে বেরিয়ে অন্য রূপ ধারণ করেছেন। এখন কোথায় আছেন আমি জানি না। ওকে আমি কখনও ছাড়িয়ে যেতে পারব না”।

বিগত বেশ কয়েকদিন ধরেই বিজেপির দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়-সহ নানান নেতাদের একের পর এক আক্রমণ করেছেন তথাগত রায়। বাংলায় বিজেপির হার নিয়ে তোপ দেগেছেন বারবার। এর জেরে বিজেপিকে অস্বস্তিতেও পড়তে হয়েছে। দিল্লি থেকেও তাঁকে বার্তা দেওয়া হয় বলে খবর।

এর মধ্যে কিছুদিন আগেই নিজেকে ‘হুইসেলব্লোয়ার’ বলে দাবী করেন তথাগত রায়। আর আজ তিনিই রাজ্য রাজনীতিতে যেন এক নতুন বাঁশি বাজিয়ে দিলেন। তবে এদিনের এই টুইট নিয়ে বিশেষ কোনও কথা বলতে চান নো তথাগতবাবু। তাঁর একটাই কথা, “যা আমি টুইটারে লিখেছি তার অতিরিক্ত আমার আর কিছুই বলার নেই”।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading