রাজ্য

পার্থকে ‘দায়িত্বজ্ঞানহীন’ বললেন কুণাল, উঠল ক্ষমা চাওয়ার দাবীও, তৃণমূলের দুই হেভিওয়েট নেতার অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে

গতকাল, মঙ্গলবার তৃণমূল নেতা তথা রাজ্যের শিল্পমন্ত্রী ফেসবুকে একটি পোস্ট করে উল্লেখ করেছিলেন যে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং প্রয়াত হয়েছেন। তবে খবরটি যে ভুল, তা বোঝার পর পার্থবাবু সেই পোস্টটি ডিলিট করে দেন ও নিজের ঘনিষ্ঠমহলে এও জানান যে তাঁর ভুল হয়েছে। এবার পার্থর এই ‘ভুয়ো পোস্ট’ নিয়ে তাঁকে কটাক্ষ শানালেন কুণাল ঘোষ। প্রকাশ্যে ক্ষমা চাইতেও বললেন তাঁকে।

গতকাল, মঙ্গলবার ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংকে প্রয়াত উল্লেখ করে ফেসবুকে একটি পোস্ট করেন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছিলেন, “ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের পরলোকগমনে শোকস্তব্ধ। তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করি”।

এরপর থেকেই নেট দুনিয়ায় ব্যাপক ট্রোলের শিকার হন পার্থ চট্টোপাধ্যায়। নেটিজেনদের তরফে প্রশ্ন তোলা হয় যে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী হয়ে তিনি এমন অশিক্ষিতের মতো কাজ কীভাবে করলেন। তবে নিজের ভুল বুঝতে পেরে কিছুক্ষণ পরই নিজের ফেসবুক ওয়াল থেকে এই পোস্টটি মুছে দেন তৃণমূল নেতা।

এবার এই ঘটনার প্রেক্ষিতেই পার্থর বিরুদ্ধে তোপ দেগে টুইট করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। সরাসরি পার্থ চট্টোপাধ্যায়ের নাম না নিলেও, তাঁর ইঙ্গিত যে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রীর দিকেই, তা বেশ স্পষ্ট।

টুইট করে কুণাল লেখেন, “যে বা যাঁরা তাঁর মৃত্যুসংবাদ ছড়ালেন, আগ বাড়িয়ে শোক জানালেন, সেই দায়িত্বজ্ঞানহীনদের ধিক্কার জানাই। দুঃখপ্রকাশ করুন তাঁরা। ডঃ সিং ভালো থাকুন, সুস্থ থাকুন”।

এবার এই আবহে জল্পনা তৈরি হয়েছে যে কুণাল ঘোষ কী দলের অনুমোদন নিয়ে এই টুইট করেছেন নাকি এটা তাঁর ব্যক্তিগত মতামত। কুণাল ঘোষ ও পার্থ চট্টোপাধ্যায়ের মধ্যেকার মতানৈক্যের বিষয়টি এর আগেও সামনে এসেছে বটে। তবে এবার এই ‘ভুল পোস্ট’ বিষয়টিকে ঘিরে ফের একবার তৃণমূল দুই হেভিওয়েট নেতার দ্বন্দ্ব প্রকাশ পেল।

Related Articles

Back to top button