West Bengal

‘অন্যের দুর্নীতির দায় মমতার নয়, ওনার প্রতি অন্যায় করা হচ্ছে’, পার্থকে কড়া ভাষায় আক্রমণ করে মমতার হয়ে ব্যাট ধরলেন মদন

বিজ্ঞাপন

এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) গ্রেফতার হওয়ার পর তাঁর পাশ থেকে সরে এসেছে দল। তাঁকে মন্ত্রিসভা ও দলের সমস্ত পদ থেকে বহিষ্কার করেছে তৃণমূল। এবার পার্থকে কটাক্ষ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) পাশে দাঁড়ালেন বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। তাঁর কথায়, “দলের অন্য কেউ দুর্নীতিতে জড়িত থাকলে সেই দায় কেন মমতা বন্দ্যোপাধ্যায় নেবেন? মুখ্যমন্ত্রীর প্রতি অন্যায় করা হয়ে চলেছে”।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, বর্তমানে একের পর এক দুর্নীতিতে বিদ্ধ রাজ্য সরকার। নানান দুর্নীতিতে গ্রেফতার করা হয়েছে শাসক দলের নানান নেতা-মন্ত্রীকে। এই নিয়ে শাসক দলকে কটাক্ষ শানাচ্ছে বিরোধীরা। এর জেরে বেশ কিছুটা ব্যাকফুটে গিয়েছে তৃণমূল।

বিজ্ঞাপন

এসবের মাঝেই এবার মমতার পাশে দাঁড়ালেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। এক বেসরকারি সংবাদমাধ্যমে এই  বিষয়ে তিনি স্বীকার করে নেন যে দুর্নীতির জেরে দলকে অস্বস্তিতে পড়তে হয়েছে। মদনের কথায়, “যে যা খুশি করবে, দুর্নীতিতে জড়িয়ে পড়বে আর সব সামলাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এটা অনুচিত। ওনার প্রতি অন্যায় করা হয়ে চলেছে”।

বিজ্ঞাপন

এর পাশপাশি রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে কটাক্ষও করেন তৃণমূল বিধায়ক। বলেন, “শোভন এর আগে বলেছে, ও আর বৈশাখী লিভ ইন করছে। এ ক্ষেত্রে কারোর কোনও কথা বলা ঠিক নয়। আমরা বাঙালিরা আসলে অন্যের ব্যাপারে বড্ড মাথা গলাই। পার্থদার জন্য আমার খারাপ লাগছে। ও যদি নিজের ব্যাপারে মাথা ঘামাতো, তাহলে পস্তাতে হত না”।

বিজ্ঞাপন

এখানেই শেষ নয়। এদিন নিজের রাজনৈতিক জীবন নিয়েও গুরুত্বপূর্ণ মন্তব্য রাখতে শোনা যায় মদন মিত্রকে। নতুনদের জায়গা করে দেওয়ার প্রসঙ্গে তিনি বলেন, “আমি খাদের কিনারায় দাঁড়িয়ে রয়েছি। যদি ছেড়ে না যাই, তাহলে পড়ে যাব”।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading