রাজ্য

ওহ লাভলি ছেড়ে এবার কাঁচা বাদাম! কেও বাদাম কিনছে না বলে মদন মিত্র আর্থিক সহায়তা করলেন বাদাম কাকুকে!

সোশ্যাল মিডিয়ায় রয়েছেন অথচ বাদাম বাদাম গানটি এখনো শোনেন নি এরকম বোধহয় কেউ নেই। সোশ্যাল মিডিয়া খুললেই দু সপ্তাহ ধরে শোনা যাচ্ছে বাদাম বাদাম কাঁচা বাদাম গানটি। তবে এতদিন পর্যন্ত গান গেয়ে এই গানের স্রষ্টা ভুবন বাদ্যকর এক পয়সাও পাননি। অথচ ইউটিউবে কনটেন্ট ক্রিয়েটররা এই গান ব্যবহার করে হাজার হাজার টাকা অর্থ উপার্জন করে ফেলেছেন ইতিমধ্যেই যার জন্য থানার দ্বারস্থ হয়েছিলেন ভুবন বাদ্যকর।

তবে এবার তিনি অর্থসাহায্য পেলেন তৃণমূলের কামারহাটির বিধায়ক মদন মিত্রের কাছ থেকে। পুরসভার ভোটের জন্য প্রচারে বেরিয়ে ছিলেন মদন মিত্র। সেখানে তার সঙ্গে দেখা করেন ভুবন বাদ্যকর। দেখা করার পাশাপাশি নিজের আর্থিক দুরবস্থার কথা তো মদন মিত্র কে জানান ভুবন বাদ্যকর।

এরপরেই কুড়ি হাজার টাকা আর্থিক সাহায্য করার কথা বলেন মদন মিত্র। পাশাপাশি মদন মিত্র এও জানিয়েছেন যে তিনি এখন ওহ লাভলি ছেড়ে বাদাম বাদাম গানটি গাইছেন।

মদন মিত্র সঙ্গে দেখা করে খুব ভালো লেগেছে ভুবন বাদ্যকরের। তার গান শুনে ফেলেছেন লক্ষ মানুষ কিন্তু তিনি নিজে এখনো পর্যন্ত কোনো আর্থিক উন্নতি করতে পারেননি। তবে মদন মিত্রের সঙ্গে দেখা করার পর তিনি এক কথাতেই ভুবনকে সাহায্য করার জন্য রাজি হয়ে যান।

Related Articles

Back to top button