West Bengal

‘বগটুই কাণ্ডে অনুব্রতর নাম কেন নেওয়া হল?’, তৃণমূল নেতার গ্রেফতার হওয়ার আশঙ্কা প্রকাশ মমতা বন্দ্যোপাধ্যায়ের

বিজ্ঞাপন

বগটুই গণহত্যাকাণ্ডে সরাসরি নাম জড়িয়েছে বীরভূমের তৃণমূল জল সভাপতি অনুব্রত মণ্ডলের। সিবিআই এই ঘটনার তদন্তভার নেওয়ার পর অনুব্রতর উপর যে চাপ বেড়েছে, এমনটাই মত রাজনৈতিক মহলের। আর এবার তৃণমূল নেতার গ্রেফতার হওয়ার আশঙ্কা প্রকাশ করলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজ্ঞাপন

বিজেপি প্রতিনিধি দলের রিপোর্ট নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তৃণমূল সুপ্রিমো। পদ্ম শিবিরের বগটুই কাণ্ড নিয়ে রিপোর্টে রয়েছে অনুব্রত মণ্ডলের নাম। উত্তরবঙ্গ সফরের চতুর্থ দিন অর্থাৎ আজ, বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী দাবী করেন যে এভাবে অনুব্রতর নাম এনে তাঁকে গ্রেফতার করানোর চেষ্টা চালানো হচ্ছে। এর পাশাপাশি সিবিআই তদন্ত চলাকালীন বিজেপির এই তদন্ত করা নিয়েও ক্ষোভ জারি করলেন মমতা।

বিজ্ঞাপন

বগটুই গণহত্যাকাণ্ডের পর সেখানে যায় বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল। আজ, বুধবার দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কাছে সেই প্রতিনিধি দল রিপোর্ট জমা দিয়েছে। আর এদিনই উত্তরবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “তদন্ত ছাড়া কীভাবে আমার জেলা সভাপতির নাম দেওয়া হল। তার মানে ওরা গ্রেফতার করতে চায়। আসলে ওরা সবাইকে গ্রেফতার করতে চায়। দলের সমস্ত কর্মী, তাদের পরিবারকে গ্রেফতার করতে চায়। শুধু বিজেপি থাকবে আর জিনিসপত্রের দাম বাড়াবে”।

বিজ্ঞাপন

গেরুয়া শিবিরের রিপোর্ট নিয়ে বেশ ক্ষোভ প্রকাশ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, “সিবিআই তদন্ত যখন চলছে, তখন এই সব রিপোর্ট তদন্তকে দুর্বল করে দেবে। রাজনৈতিক স্বার্থে রিপোর্ট ব্যবহার করা হবে। এ ভাবে আসলে ক্ষমতার অপব্যবহার করা হচ্ছে। এর ফলে তদন্তকে ভুল পথে চালিত করা হবে। মানুষের আত্মবিশ্বাস কমে যাবে”।

বিজ্ঞাপন

মমতার কথায়, সিবিআইকে তদন্তে সবরকম সাহায্য করেছে রাজ্য সরকার। বলে রাখি, এর আগে মৃতদের পরিজনদের তরফে অনুব্রত মণ্ডলের নাম তোলা হয়েছিল। এদিকে মমতার দাবী, বিজেপির রিপোর্টে অনুব্রতর নাম রয়েছে। তবে এখনও সম্পূর্ণ রিপোর্ট সামনে আনে নি গেরুয়া শিবির। আজ, বুধবার রিপোর্ট জমা দিয়েছেন প্রতিনিধিরা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading