West Bengal

দিল্লি হিংসাকে ‘ছোট্ট’ ঘটনা আখ্যা মমতার! প্রধানমন্ত্রীর পদত্যাগের দাবিতে সরব মুখ্যমন্ত্রী

বিজ্ঞাপন

কেন্দ্রের তিনটি কৃষি আইন প্রত্যাহারের দাবিতে বিধানসভায় আজ প্রস্তাব আনে পশ্চিমবঙ্গ সরকার। তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এই বিল পেশ করেন। ওঁর বিল পেশ করার সময়‌ই বিধানসভায় হুল্লোড় শুরু করেন বিজেপির বিধায়করা। তাঁরা বিধানসভার মধ্যেই জয় শ্রী রাম স্লোগান দেওয়া শুরু করে। এরপর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন বক্তব্য দিতে শুরু করেন, তখন বিজেপির বিধায়করা বিধানসভা থেকে ওয়াক আউট করে।

বিজ্ঞাপন

এরপর‌ই দেশের পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে দাবি করে দেশের প্রধানমন্ত্রীর পদত্যাগ দাবি করেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় l কৃষি আইনের বিরুদ্ধে রাজ্য সরকারের আনা বিল পেশ করার সময় বলেন, ‘দেশে কোথাও কোনও আন্দোলন হলে কেন্দ্র তাঁকে সন্ত্রাসবাদী তকমা দিয়ে আন্দোলন ভাঙার চেষ্টা করে। ২৬শে জানুয়ারি পুলিশের ইনটেলিজেন্স ব্যর্থ ছিল। পুলিশের নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছিল সবকিছু। দু-একটা ছোট ঘটনা ঘটতেই পারে, তাই বলে কৃষকদের দেশদ্রোহী, খালিস্থানি জঙ্গি বলা ঠিক না। আমি এটার বিরোধিতা করছি।

বিজ্ঞাপন

এরপর আরও বড় তোপ দেগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, হয় এই কালা কৃষি আইন রদ করো, নাহলে গদি ছাড়ো। দেশের পরিস্থিতি প্রধানমন্ত্রীর হাতের নাগালে নেই আর, সেই কারণে ওঁর পদত্যাগ করা উচিৎ বলে দাবি করেন মুখ্যমন্ত্রী।

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading