সব খবর সবার আগে।

ফিরহাদের পেছনে বসে ইলেকট্রিক স্কুটারে চেপেই নবান্নে পৌঁছলেন মুখ্যমন্ত্রী

যেমন কথা ছিল, তেমনই কাজ হল। আজ বুধবার ইলেকট্রিক স্কুটারে চেপে নবান্নে পৌঁছন মমতা। জ্বালানির মূল্যবৃদ্ধির জন্য অভিনব কায়দায় প্রতিবাদ দেখান মুখ্যমন্ত্রী। এদিন গাড়ির বদলে বাড়ি থেকে হাজরা মোড় পর্যন্ত হেঁটে আসেন তিনি। এরপর স্কুটারে চেপে মাথায় নীল হেলমেট পরে নবান্ন।

বেশ কিছুদিন ধরেই নানান সভায় বারবার পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাসের দাম বৃদ্ধির জন্য কেন্দ্র সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন মমতা। সম্প্রতি, লিটার প্রতি ১ টাকা করে দাম করেছে পেট্রোপণ্যের। এরপরও মুখ্যমন্ত্রীর নির্দেশে রাজ্যজুড়ে প্রতিবাদে সামিল হয়েছে তৃণমূল কর্মী-সমর্থকরা। সূত্রের খবর অনুযায়ী, এদিন বিকেলে স্কুটারে করেই নবান্ন থেকে বাড়ি ফিরবেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন- নাড্ডার উপস্থিতিতেই গেরুয়া শিবিরে যোগ দিলেন টলিউডের বিখ্যাত অভিনেত্রী

সামনেই বিধানসভা নির্বাচন। এর আগে পেট্রোলজাত দ্রব্যের মূল্যবৃদ্ধিকে হাতিয়ার করে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়িয়েছেন মমতা। এর কারণেই আজ এক অভিনব পদ্ধতিতে প্রতিবাদ জানান তিনি। এই প্রতিবাদে শাখা সংগঠনগুলিকেও কাজে লাগিয়েছেন তিনি। এই ঘটনার প্রতিবাদে গত সোমবার তৃণমূল কংগ্রেস সভানেত্রী দোলা সেন, চন্দ্রিমা ভট্টাচার্যের নেতৃত্বে ধর্মতলায় বিক্ষোভ হয়। এমনকি, তৃণমূল ছাত্র পরিষদকে নির্দেশ দেওয়া হয় যাতে তারা পেট্রোল পাম্পের সামনে বিক্ষোভ করে।

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, পথে নেমে লড়াইয়ে মমতাকে টেক্কা দেওয়া বেশ কঠিন। এই পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধিকে কেন্দ্র করেই যে মমতা মোদী সরকারের উপর চাপ সৃষ্টি করবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...