সব খবর সবার আগে।

আজ অভিষেকের বাড়িতে সিবিআই, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আগেই ‘ভাইপো’র বাড়ি মমতা

দিন দুয়েক আগেই তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় নারুলাকে কয়লা পাচার কাণ্ডে জড়িত থাকার জন্য নোটিস পাঠিয়েছিল সিবিআই। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও তিনি হাজিরা  দেন নি। এরপর আজ, মঙ্গলবার রুজিরাকে তার বাড়ি ‘শান্তিনিকেতন’-এ জেরা করতে যাওয়ার কথা কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার।

আরও পড়ুন- মেট্রো ডেয়ারির টাকায় কারচুপি, ফিরহাদ হাকিমের বড় মেয়েকে নোটিস ইডি-র!!!

তবে এদিন সিবিআই অভিষেকের বাড়তে যাওয়ার আগেই সেখানে ‘ভাইপো’র সঙ্গে আলোচনা করতে পৌঁছে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে আজ সকাল সাড়ে ১১টা নাগাদ অভিষেকের বাড়িতে যান মমতা। এরপর ঠিক ১১টা ৩৫ মিনিট নাগাদ বেরিয়ে আসেন সেখান থেকে। এর ঠিক ২ মিনিটের মধ্যেই অভিষেকের বাড়িতে ঢোকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দল।

প্রসঙ্গত, রবিবার, কয়লা পাচার কাণ্ডের সঙ্গে যোগসূত্র থাকায় রুজিরাকে নোটিস পাঠায় সিবিআই। এর ২৪ ঘণ্টা পর রুজিরা সিবিআইকে জবাব দিয়ে বলেন যে তিনি মঙ্গলবার সময় দিতে পারবেন তাদের। সেই মতোই আজ তাঁর বাড়িতে জিজ্ঞাসাবাদের জন্য হানা দেয় সিবিআই।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...