রাজ্য

পোলবা পুলকার দুর্ঘটনায় মৃত ঋষভের বাবাকে ফোন করে খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী

হুগলীর পোলবায় পুলকার দুর্ঘটনায় মৃত ঋষভ সিংয়ের বাবা সন্তোষ সিংকে গতকাল অর্থাৎ সোমবার ফোন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফোনে পরিবারের সবার খোঁজ নেওয়ার পাশাপাশি সময়ের অভাবে হাসপাতালে ঋষভকে দেখতে যেতে না পারার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশও করেন তিনি।

এই প্রসঙ্গে ঋষভ-এর বাবা বলেন, “মুখ্যমন্ত্রী সব সময় খোঁজ খবর নিলেও নিজে হাসপাতালে যেতে পারেননি ব্যাস্ততার কারণে। আজ ফোন করে সে কথাই বললেন। পরিবারের সবার খোঁজ নিলেন। পাশে থাকারও আশ্বাস দিলেন। পুলকারের বিরুদ্ধে থানায় অভিযোগ করতে বলেছেন আমাদের।”

১৪ ফেব্রুয়ারি ২০২০ পোলবার দুর্ঘটনায় মারাত্মক ভাবে জখম হয়েছিলেন ঋষভ সিং এবং দিব্যাংশু ভগত নামে টেকনো ইন্ডিয়া হুগলী স্কুলের দুই খুদে পড়ুয়া। গ্রিন করিডোর করে চুঁচুড়ার ইমামবাড়া হাসপাতাল থেকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়েছিল তাদের। চিকিৎসকরা তাকে বাঁচাতে প্রাণপণ চেষ্টা করেন। শিশু দুইজনের চিকিৎসার জন্যে এসএসকেএম হাসপাতালে তৈরি করা হয়েছিল সাত সদস্যের মেডিক্যাল টিম। সেদিন রাতেই অস্ত্রোপচার করা হয় ঋষভের। লাইফ সাপোর্টে রাখা হয় তাকে। কিন্তু ধীরে ধীরে সংক্রমণ ছড়িয়ে যায় ঋষভের গোটা শরীরে। এরফলে একে একে ঋষভের সমস্ত অঙ্গ প্রত্যঙ্গ বিকল হতে শুরু করে। চিকিৎসকদের সমস্ত চেষ্টা ব্যর্থ করে শুক্রবার রাতে মৃত্যু হয় ঋষভের।

Related Articles

Back to top button