West Bengal

‘অরিজিৎ মা-মাটি-মানুষের ছেলে, কোনও অহংকার নেই’, হাসপাতাল গড়তে অরিজিতকে সাহায্যের আশ্বাস মমতার, ‘গেরুয়া‘ বিতর্ক ধামাচাপা দেওয়ার চেষ্টা নয় তো?

বিজ্ঞাপন

মুর্শিদাবাদ জেলাতে হাসপাতাল গড়তে চান গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। এই হাসপাতাল গড়ার বিষয়ে তাঁকে সবরকম সাহায্য করবে রাজ্য সরকার, আজ, সোমবার মুর্শিদাবাদের (Murshidabad) একটি  সভা থেকে এমনটাই বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। অনেকেরই ধারণা, ‘গেরুয়া’ বিতর্কে খানিক ধামাচাপা দেওয়ার জন্যই এমনটা করা হয়েছে।

বিজ্ঞাপন

বিশিষ্ট গায়ক অরিজিৎ সিং আদতে মুর্শিদাবাদ জেলার ছেলে। নিজের জেলাতেই হাসপাতাল গড়তে চান তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও এ বিষয়ে তিনি ইচ্ছা প্রকাশ করেছেন। সেকথা জানিয়ে এদিন মুখ্যমন্ত্রী বলেন, “অরিজিৎ বলেছেন, জঙ্গিপুরে একটি হাসপাতাল গড়তে চান। আমি মুর্শিদাবাদের মাটিতে দাঁড়িয়ে বলছি, তুমি হাসপাতাল কর। যা-যা সাহায্য লাগবে, আমরা করব। জঙ্গিপুরেও যদি তুমি হাসপাতাল করতে চাও, কর। আমরা সবরকম সাহায্য করব”।

বিজ্ঞাপন

এই মুহূর্তে অরিজিৎ সিং গোটা বিশ্বে নাম জনপ্রিয়। এত বড় তারকা হয়েও নিজের জন্মভূমিকে কখনই ভুলে যান নি তিনি। সেই কারণেই এবার মুর্শিদাবাদে হাসপাতাল করতে চান অরিজিৎ।

বিজ্ঞাপন

এই প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, “’। অরিজিৎ মাটিতে পা রেখে চলেন। ওর কোনও অহঙ্কার নেই। ওর নিজের গুণ-ই সবচেয়ে বড় অহঙ্কার, বড় অলঙ্কার”। এদিন অরিজিতের আরও প্রশংসা করে মমতা বলেন, “মুর্শিদাবাদ জেলার ছেলে অরিজিৎ খুব ভালো গান করে। আজ সারা বিশ্বের গর্ব সে”।  

বিজ্ঞাপন

বলে রাখি, কিছুদিন আগেই অরিজিৎ সিং ও রাজ্য সরকারকে নিয়ে বেশ বিতর্ক তৈরি হয়েছিল। ইকো পার্কে অরিজিতের শো বাতিল করা হয়েছে। আর এই নিয়ে বিরোধীরা অভিযোগ করে যে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র মঞ্চে অরিজিৎ সিং মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে ‘রঙ দে মোহে গেরুয়া’ গানটি গেয়েছিলেন বলেই ইকো পার্কে বাতিল করা হয় অরিজিতের শো। তবে এদিনের মমতার এই মন্তব্য সেই বিতর্কে কিছুটা জল ঢালল বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading