West Bengal

বাকি থাকা মিষ্টির দাম চাওয়ার জের, দোকানদারকে ফুটন্ত তেলের কড়াইয়ে ধাক্কা মেরে ফেল দিল ক্রেতা, পলাতক অভিযুক্ত

বিজ্ঞাপন

রোজই দোকান থেকে মিষ্টি, নানান খাবার কিনে খেত যুবক। কিন্তু খাওয়ার পর দাম মেটাত না। ধারেই দিনের পর দিন খাবার খেয়ে যাচ্ছিল। গতকাল, বুধবারও প্রতিদিনের মতোই খাবার খেতে মিষ্টির দোকানে যায় যুবক। এদিন টাকা চান দোকানদার। টাকা চাইতেই দোকানদারকে দোকানের ফুটন্ত তেলের কড়াইয়ে ঠেলে ফেলে দিয়ে চম্পট দিল অভিযুক্ত।

বিজ্ঞাপন

এই ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের পোকাবাঁধ পাড়ে। আহত ওই দোকানদারকে বাঁকুড়ার সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয় বলে খবর। জানা গিয়েছে, বিষ্ণুপুর শহরের পোকাবাঁধ পাড়ের বাজারে কৃষ্ণপদ দে মোদকের মিষ্টির দোকান রয়েছে। সেই দোকান থেকেই দিনের পর দিন খাবার খেত এক যুবক। কিন্তু টাকা দিত না। ওই যুবক পেশায় টোটোচালক।

বিজ্ঞাপন

অভিযোগ, গতকাল, বুধবারও সেভাবেই ওই মিষ্টির দোকানে খাবার খায় যুবক। এদিন তার কাছ থেকে প্রাপ্য টাকা চান দোকানদার কৃষ্ণপদবাবু। কিন্তু অভিযোগ, তখনই তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে যুবক। এই ঘটনার প্রতিবাদ করেন কৃষ্ণপদবাবু। এরপরই তাঁকে দোকানের উনুনে চাপানো ফুটন্ত তেলের কড়াইতে ঠেলে ফেলে দেয় ওই যুবক। সঙ্গে সঙ্গে সেখান থেকে চম্পট দেয় সে।

বিজ্ঞাপন

জানা গিয়েছে, এই ঘটনার জেরে কৃষ্ণপদর হাত ও উরু ঝলসে গিয়েছে বলে খবর। প্রতিবেশী ব্যবসায়ী ও পরিবারের লোকজন তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন। বেশ অনেকটাই আঘাত লেগেছে তাঁর।

বিজ্ঞাপন

এই ঘটনা প্রসঙ্গে আহত দোকানদারের স্ত্রী বলেন, “যে ঠেলে দিয়েছে সে ওর কাছে পয়সা পেত। আমার স্বামী ওনাকে বলেছিলেন পয়সা দিয়ে দে। এরপরই চেঁচামেচি শুরু হয়। তারপর আমার স্বামী বলেন এখানে চিৎকার না করে সরে যা। তখনই ওকে ফুটন্ত কড়াইয়ে ধাক্কা মারে”।

এক স্থানীয় প্রতিবেশীর কথায়, “ওই ছেলেটা রোজদিন কচুরি মিষ্টি খায়। অনেকদিন ধরেই ধার ছিল। এরপর আজ টাকা চাইতেই ওনাকে আজ ধক্কা মেরে ফুটন্ত তেলের কড়াইয়ে ফেলে দেয়”।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading