রাজ্য

অশালীনতার সীমা ছাড়ালেন মহুয়া মৈত্র, ‘খবর ২৪×৭’-র পক্ষে বয়কট করা হল তৃণমূল সাংসদকে!

ফের নির্লজ্জ মানসিকতার বহিঃপ্রকাশ কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রর। গতকালই তার একটি কর্মীসভার কভারেজে গিয়েছিলেন সংবাদমাধ্যমের কর্মীরা। তাদেরকে দেখে ক্ষিপ্ত হয়ে যান সাংসদ এবং বলে বসেন, “দু-পয়সার প্রেস এখানে কী করছে?” যা শুনে স্তম্ভিত গোটা সংবাদমাধ্যম। গণতন্ত্রের চতুর্থ স্তম্ভকে নিয়ে সাংসদের এই কুরুচিকর মন্তব্যকে মেনে নিতে পারছেন না সংবাদমাধ্যমের সঙ্গে যুক্ত কেউই। এমনকি সাধারণ মানুষরাও হতবাক, সাংসদ যদি প্রেসের লোকদের এমন বলতে পারেন তাহলে সাধারণ মানুষ আর কোথায় যাবেন?

আসল ঘটনা হলো সেই সময় মহুয়া মৈত্রের বিরুদ্ধেই স্লোগান দিয়েছিলেন তারই দলের কয়েকজন ব্যক্তি এবং মিডিয়া সেটি দেখাতে শুরু করে নিজের অশালীন রূপটি প্রকাশ করেন সাংসদ। এরপরই গর্জে ওঠে রাজ্যের সমস্ত মিডিয়া হাউজ কেবলমাত্র তৃণমূলের অতি ‘ভক্ত’ কিছু হাউজ বাদে। কলকাতা প্রেস ক্লাবের পক্ষ থেকে গোটা ঘটনার জন্য তীব্র প্রতিবাদ পত্র প্রকাশ করা হয় এবং মহুয়া মৈত্রকে তার মন্তব্যের জন্য নিঃশর্ত ক্ষমা চাইতে বলা হয়। ‌

কিন্তু তৃণমূল সাংসদ দম্ভের জেরে নিজের স্বাভাবিক মাত্রা জ্ঞান এমনভাবে লোপ পেয়েছে যে তিনি ক্ষমা প্রকাশ করেছেন অবশ্যই কিন্তু তা একটি মেমের মাধ্যমে। যাতে ঘুরিয়ে সংবাদমাধ্যমকেই আবার অপমান করা হয়েছে।

গোটা ঘটনায় সংবাদমাধ্যমের সঙ্গে যুক্ত প্রতিটা মানুষ অত্যন্ত ক্রুদ্ধ। আস্তে আস্তে প্রত্যেকটা মিডিয়া হাউজই স্থির করেছে যে তারা ভবিষ্যতে মহুয়া মৈত্রর কোন খবর প্রকাশ করবেন না এবং তার কোন ইভেন্ট ব্যবহার করবে না।

‘খবর ২৪×৭’-ও আজ থেকে সেই সিদ্ধান্ত নিল। যতদিন না পর্যন্ত তিনি নিঃশর্ত ক্ষমা চাইবেন তার এই ঘৃণ্য মন্তব্য এবং তার পরবর্তী আচরণের জন্য ততদিন পর্যন্ত মহুয়া মৈত্র সংক্রান্ত কোনও খবর এই নিউজ পোর্টাল থেকে প্রকাশিত হবে না।


ভিডিও সৌজন্যে – INDIA BLOOMS NEWS NETWORK

Related Articles

Back to top button