সব খবর সবার আগে।

WB Election 2021: বড় চমক রাজ্য রাজনীতিতে, মোদীর ব্রিগেডেই মিমি চক্রবর্তীর বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল!!!

কতই রঙ্গ দেখি দুনিয়ায়! বিধানসভা নির্বাচনের আর বেশি দেরী নেই। মাত্র ২৫ দিন বাকী। এবারের বিধানসভা নির্বাচনের আগে থেকেই রাজ্য রাজনীতিতে বিশেষ বৈশিষ্ট্য হল দলবদল। শুধু নেতা, মন্ত্রীরা নন, দল পালটাচ্ছেন নানান তারকাও। একদল যেমন নতুনভাবে কোনও রাজনৈতিক দলে যোগ দিচ্ছেন, তেমনিই অন্যদিকেই অনেক তারকারা আবার এক দল ছেড়ে অন্য দলে যাচ্ছেন। এদেরি মধ্যে দলবদলের তালিকায় ফের উঠে এল এক তারকার নাম। তিনি হলেন তৃণমূল সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। বিজেপির সূত্রে এমনটাই খবর মিলেছে।

মিমি চক্রবর্তী বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে খুবই পরিচিত মুখ। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে তিনি ও তাঁর ‘বোনুয়া’ অভিনেত্রী নুসরত জাহান তৃণমূলে যোগ দেন এবং ভোটে দাঁড়ান। সেই বছর যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে একচ্ছত্র বামেদের কাছ থেকে জিত ছিনিয়ে আনেন তিনি। সাংসদ হিসেবে নির্বাচিত হন মিমি।

আরও পড়ুন- ৭ই বিজেপির ব্রিগেড মঞ্চে সৌরভ! মোদীর হাত ধরেই কী তবে গেরুয়া শিবিরে পদার্পণ মহারাজের? 

এরপর থেকে বিজেপি কেন্দ্রীয় সরকারকে নানান তীরে বিঁধেছেন তিনি। কিন্তু কী এমন ঘটল যে দু’বছর না কাটতেই তাঁকে দল পরিবর্তন করতে হচ্ছে? না, সেই প্রশ্নের উত্তর এখনও মেলেনি। এই বিষয়ে মিমি নিজের থেকে কিছু জানান নি।

তবে বিজেপির সূত্রে জানা যাচ্ছে যে, আগামী ৭ই মার্চ বিজেপির ব্রিগেডে উপস্থিত থাকতে পারেন মিমি চক্রবর্তী। শুধু তাই-ই নয়, এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত ধরেই তাঁর গেরুয়া শিবিরে পদার্পণ করার প্রবল সম্ভাবনা রয়েছে। এই ঘটনা যদি সত্যি হয়, তাহলে তৃণমূলে যে এর বিশাল প্রভাব পড়বে, তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন- হঠাৎই ইস্তফা দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী, ফের সরগরম রাজ্য রাজনীতির অন্দরমহল!!!

বলে রাখি, ৭ই মার্চ ব্রিগেডে উপস্থিত থাকতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়, মিঠুন চক্রবর্তী, ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। এও জানা গিয়েছে, এদিনের ব্রিগেডে সৌরভ গঙ্গোপাধ্যায়ও বিজেপিতে যোগ দিতে পারেন। এখন শুধু সময়ের অপেক্ষা, কখন কী হয়। তবে এবারের বিধানসভা নির্বাচন যে বেশ রোমাঞ্চকর হতে চলেছে, তা দিনের আলোর মতো স্পষ্ট।

You might also like
Comments
Loading...