West Bengal

ফের গণধ’র্ষ’ণ রাজ্যে! নাবালিকার উপর যৌন নির্যাতনের ভিডিও করে তা ভাইরাল ধ’র্ষ’কদের, বোলপুর থেকে গ্রেফতার ৪

বিজ্ঞাপন

ফের নাবালিকা ধ’র্ষ’ণের ঘটনা রাজ্যে। বিগত বেশ কিছুদিন ধরেই রাজ্যে ঘটে চলেছে একের পর এক ধ’র্ষ’ণের ঘটনা। এ নিয়ে রাজ্য সরকারের তরফে হুঁশিয়ারি শানানো হলেও, ঘটনা কমছে না। ফের একবার বোলপুর থেকেই উঠে এল এক নাবালিকার উপর চার যুবকের নৃশংস যৌ’ন নির্যাতনের খবর।

বিজ্ঞাপন

শুধু তাই-ই নয়, সেই দৃশ্য ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার অভিযোগও উঠল চার যুবকের বিরুদ্ধে। অভিযোগ পাওয়ার পরই ওই চার যুবককে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

বিজ্ঞাপন

বর্তমানে বীরভূম জেলা যেন এক পাশবিক কর্মকাণ্ডের কেন্দ্র হয়ে উঠেছে। এই বীরভূমের বোলপুর থেকেই পরপর চার নাবালিকার ধ’র্ষ’ণের ঘটনা সামনে এসেছে। সূত্রের খবর, বোলপুরের এই নাবালিকাকে তার এক বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে ওই এলাকারই চার যুবক। সেই ঘটনাকে হাতিয়ার করেই ক্রমে ব্ল্যাকমেল করা হতে থাকে ওই নাবালিকাকে। বেশ ভয় পেয়ে যায় সে। এরপর ওই চার যুবক তাকে একটি অজানা স্থানে ডাকলে সেখানে হাজির হয় নাবালিকা।

বিজ্ঞাপন

নাবালিকার পরিবার সূত্রে খবর, নাবালিকা ওই স্থানে গেলে তার উপর পাশবিক অত্যাচার চালায় ওই চার যুবক। ওই যৌ’ননির্যাতনের দৃশ্যের ভিডিও-ও তুলে রাখে তারা। নাবালিকাকে হুমকি দেওয়া হয় যে যদি সে এই বিষয়ে মুখ খোলে, তাহলে তাকে প্রাণে মেরে ফেলা হবে।

বিজ্ঞাপন

জানা গিয়েছে, সম্প্রতি সেই রেকর্ডিং করা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয় ওই চার যুবক। এরপর ঘটনাটি সামনে আসতে পদক্ষেপ নেওয়ার চেষ্টা করে নাবালিকার পরিবার। কিন্তু অভিযোগ, সেই সময় নাবালিকার পরিবারকেও হুঁশিয়ারি শানায় ওই যুবকরা। কিন্তু তাতে দমে থাকে নি নাবালিকার পরিবার।

শেষ পর্যন্ত নাবালিকার পরিবার অভিযোগ দায়ের করে স্থানীয় থানায়। পুলিশ সূত্রের খবর অনুযায়ী, ধর্ষণের অভিযোগ পাওয়ার পরই তদন্তে নামে পুলিশ। তল্লাশি শুরু করা হয় ওই চার যুবকের। এরপর গতকাল, শনিবার রাতে গ্রেফতার করা হয় তাদের।

বিজ্ঞাপন

বলে রাখি, কিছুদিন আগেই এই বোলপুর থেকেই আরও এক নাবালিকা ধ’র্ষ’ণের ঘটনা সামনে আসে। চড়ক মেলা থেকে নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধ’র্ষ’ণ করা হয় নাবালিকাকে। সেই ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading