রাজ্য

ফের নাবালিকা ধ’র্ষ’ণ হাঁসখালিতে, মুখ খুললে প্রাণে মারার হুমকি, অবশেষে গ্রেফতার বছর ৫৩-এর প্রৌঢ়

ফের নাবালিকা ধ’র্ষ’ণ নদিয়ার হাঁসখালিতে। এই ঘটনার জেরে ফের একবার উত্তেজনা ছড়াল গোটা এলাকায়। কিছুমাস আগেই হাঁসখালিতেই নাবালিকাকে গণধ’র্ষ’ণের ঘটনায় উত্তাল হয়েছিল রাজ্য-রাজনীতি। ফের সেই একই ঘটনা ঘটল।

ঘটনাটি ঘটেছে গত ৭ই অক্টোবর। নির্যাতিতার পরিবারের অভিযোগ, ওইদিন সন্ধ্যেবেলা কিশোরীর মা পাশের বাড়িতে টিভি দেখতে যান। মাকে ডাকতে রাত আটটা নাগাদ প্রতিবেশীর বাড়ি যায় দশ বছরের নাবালিকা। অভিযোগ, সেই সময় বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে বছর ৫৩-এর নবকুমার বিশ্বাস ওই কিশোরীকে ধ’র্ষ’ণ করে।

শুধু তাই-ই নয়, এই বিষয়ে বাড়িতে কাউকে কিছু বললে নাবালিকাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেখায় অভিযুক্ত। তবে ঘটনার দু’দিন পর নাবালিকা তার ঠাকুমাকে ঘটনার কথা বলে। নাতনির থেকে একথা জানার পর নাবালিকার মা-বাবাকে সব কথা বলেন নাবালিকার ঠাকুমা। এরপরই পরিবারের তরফে হাঁসখালি থানায় নবকুমারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।

নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় অভিযুক্ত নবকুমারকে। অভিযুক্তকে রাণাঘাট থানায় পেশ করা হয়। অভিযুক্তের স্ত্রীর দাবী, তিনি এই বিষয়ে কিছুই জানেন নয়া। তাঁর স্বামী তাঁকে কিছু বলেন নি তিনি দাবী করেন তিনি।

Related Articles

Back to top button