সব খবর সবার আগে।

ঈদের নামাজে মোদীজীর জন্য স্পেশাল দোয়া করব! যাঁরা বেঁচে আছে তাঁদের জন্য কিছু করুন, মোদীকে অনুরোধ মীরের

সেন্ট্রাল ভিস্তা প্রজেক্ট নিয়ে ইতিমধ্যেই দেশজোড়া মানুষের রোষের মুখে পড়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

তীব্র মহামারীতে যখন জেরবার দেশ, নেই ওষুধ, অক্সিজেন, হাসপাতলে পর্যাপ্ত শয্যা, গঙ্গা-যমুনা ভেসে উঠছে শয়ে শয়ে লাশ সেখানে এত টাকা খরচ করে নতুন সংসদ ভবন তৈরির কি প্রাসঙ্গিকতা তা বুঝে উঠতেই পারছে না দেশবাসী।

আর এবার সেই রেশ তিনি প্রধানমন্ত্রীকে আক্রমণ করলেন মীর আফসার আলী। “বেঁচে থাকতে জিজ্ঞেসও করেননি, এখন মৃত্যুর পর শোকপালন করতে এসে গিয়েছেন…” দেশের অতিমারী পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীকে এই ভাবেই বিঁধলেন তিনি।

দেশজুড়ে হাহাকার। চারিদিকে লাশের ভীড়।  মৃত্যু মিছিলের ভিড়ে প্রতিটা মুহূর্ত ভয় কাটছে দেশবাসীর। এই চরম মুহুর্তেও ঘটা করে মোদীর নয়া বাসভবন নিমার্ণের কাজ চলছে। বিভিন্ন বিরোধীদলের দেশজোড়া প্রতিরোধের মুখেও তা বন্ধ হয়নি।

উল্লেখ্য, সেই কাজ যাতে চালু থাকে, নরেন্দ্র মোদীর স্বপ্নের ‘সেন্ট্রাল ভিস্তা রিডেভেলপমেন্ট’ প্রকল্পের অন্তর্গত এই কর্মসূচিকে ‘অত্যাবশকীয় পরিষেবা’র অন্তর্ভুক্ত করা হয়েছে।

দিল্লি যেখানে মৃত্যুপুরী। মৃতদেহ দাহ করতে করতে যেখানে কাঠ শেষ হয়ে গেছে। সেখানে কেন্দ্রীয় সরকারের এমন ‘অমানবিক’ পদক্ষেপ নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে। প্রধানমন্ত্রীর এহেন সিদ্ধান্তকেই ফেসবুক পোস্টের মাধ্যমে কটাক্ষ করলেন অভিনেতা-সঞ্চালক মীর।

ফেসবুকে একটি পোস্ট করে মীর লিখেছেন, “নরেন্দ্র মোদীর কাছে আমার বিনীত নিবেদন, মানুষ মরে যাওয়ার পর কাঁদবেন না! বেঁচে থাকতেই দয়া করে তাঁদের জন্য কিছু করুন।” 

My humble message to the Hon’ble Narendra Modi 🙏

“Jab Zinda The
Poochha Nahin,
Jo Mar Gaye
Aaye Hain Sog…

Posted by Mir Afsar Ali on Wednesday, May 12, 2021

করোনার প্রথম ধাপে রক্ষা পেলেও ধাক্কায় যথেষ্ট পরিমান আঘাত লেগেছে ব্র্যান্ড মোদীতে তা বলা বাহুল্য। ২০২৪-এ এর উত্তর হয়তো পেতে পারে বিজেপি‌।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...